শ্যামনগরের শ্রেষ্ঠ যুব স্বেচ্ছাসেবী সংগঠন সিডিও ইয়ুথ টিমের উপকূলীয় যুব সম্মেলন অনুষ্ঠিত

সাতক্ষীরার শ্যামনগরে উপজেরার শ্রেষ্ঠ যুব স্বেচ্ছাসেবী সংগঠন সিডিও ইয়ুথ টিমের উপকূলীয় যুব সম্মেলন-২০২০ অনুষ্ঠিত হয়েছে।
শ্যামনগর উপজেলা পরিষদ চত্ত্বরে সিডিও ইয়ুথ টিম এর আয়োজনে উক্ত সম্মেলনে সভাপতিত্ব করেন সিডিও ইয়ুথ টিম শ্যামনগর উপজেলা ইউনিটের আহ্বায়ক গাজী আব্দুল আলিম।
সিডিও ইয়ুথ টিমের সদস্য সচিব স.ম ওসমান গনী সোহাগ এর সঞ্চালনায় উক্ত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা-৪ আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য ও শ্যামনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস.এম জগলুল হায়দার।
উদ্বোধক হিসেবে উপস্থিত থেকে শান্তির প্রতীক পায়রা উড়িয়ে উক্ত সম্মেলন এর শুভ উদ্বোধন করেন শ্যামনগর উপজেলা নির্বাহী অফিসার আ.ন.ম আবুজর গিফারী।
উক্ত অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা পরিষদের সুযোগ্য চেয়ারম্যান ও সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. নজরুল ইসলাম, শ্যামনগর উপজেলা পরিষদের সুযোগ্য চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস.এম আতাউল হক দোলন, সাতক্ষীরা জেলা পরিষদের ১০ নং ওয়ার্ডের সদস্য ডালিম কুমার ঘরামী, শ্যামনগর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক সাঈদ-উজ-জামান সাঈদ, মহিলা ভাইস চেয়ারম্যান মিসেস খালেদা আইয়ুব ডলি, সিডিওর প্রতিষ্ঠাতা  পরিচালক  ও বারসিক এর লিয়াজো অফিসার গাজী আল ইমরান, শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলহাজ্ব মো. নাজমুল হুদা, বুড়িগোয়ালিনী নৌ থানার অফিসার ইনচার্জ অনিমেশ হালদার, ঈশ্বরীপুর ইউপি চেয়ারম্যান এ্যাড. জি.এম শোকর আলী, বুড়িগোয়ালিনী ইউপি চেয়ারম্যান ভবতোষ কুমার মন্ডল, পদ্মপুকুর ইউপি চেয়ারম্যান এ্যাড. এস.এম আতাউর রহমান, কৈখালী ইউপি চেয়ারম্যান শেখ আব্দুর রহিম, রমজাননগর ইউপি চেয়ারম্যান শেখ আল মামুন, কাশিমাড়ী ইউপি চেয়ারম্যান এস. এম আব্দুর রউফ, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মো. আজিজুল হক, বীর মুক্তিযোদ্ধা মাস্টার নজরুল ইসলাম, ডাঃ মুজাহিদুল ইসলাম সাঈদ প্রমুখ।
উপকূলীয় যুব সম্মেলনে সাতক্ষীরা-৪ আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য এস. এম জগলুল হায়দার এমপি কে সিডিও ইয়ুথ টিমের পক্ষ থেকে জনবন্ধু সম্মাননা প্রদান করা হয়। এছাড়াও সূশীল সমাজের প্রতিনিধি ও সম্পদ ব্যক্তিদের বিভিন্ন ক্যাটাগরীতে ক্রেস্ট প্রদান করা হয়।
উক্ত সম্মেলনে শ্যামনগর উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট উপকূলীয় এলাকার সকল সাইক্লোন শেল্টারে নারীদের পৃথক টয়লেট ব্যবস্থা, পর্যাপ্ত লাইট ও ফ্যানের দাবীতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান করা হয়।
সকলের সম্মতি ক্রমে এবং উপজেলার ১৫ টি ইউনিটের সভাপতি ও সাধারণ সম্পাদক এর মনোনয়নে আগামী ২ বছরের জন্য সিডিও ইয়ুথ টিম এর উপজেলা ইউনিটের কমিটি গঠন করা হয়। উক্ত কমিটিতে সভাপতি হয়েছেন স.ম ওসমান গনী সোহাগ, সহ-সভাপতি মো. আনিসুর রহমান, মো. ফজলুল হক, মো. হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক মো. হাফিজুর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক মো. ইসমাইল হোসেন সোহাগ, সাংগঠনিক সম্পাদক মো. গোলাম রাব্বানী, মো. শরিফ হোসেন, কোষাধ্যক্ষ জগবন্ধু কয়াল।
Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)