সাতক্ষীরায় র‌্যাব-৬ এর অভিযানে মাদকসহ এক ব্যবসায়ী গ্রেফতার

সাতক্ষীরার দেবহাটায় র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-৬ এর অভিযানে মাদকসহ মাধাই চন্দ্র দাস (৪৫) নামের এক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।এসময় তার কাছ ১০৫ পিচ ইয়াবা ও সিমসহ মোবাইল ফোন জব্দ করেছে র‌্যাব।

মঙ্গলবার( ০৪ ফেব্রুয়ারী)মধ্যরাতে সাতক্ষীরার দেবহাটা উপজেলার শশাডাঙ্গা গ্রামের তিন রাস্তার মোড়ে সেট বাজার পাঁকা রাস্তার উপর থেকে তাকে গ্রেফতার করে।সে দেবহাটার পূর্ব কুলিয়া গ্রামের বোষ্টো বিহারী দাসের ছেলে।

সাতক্ষীরা (সিপিসি-১) এর সিনিয়র এএসপি মো. বজলুর রশীদ জানান,তার নেতৃত্বে র‌্যাব-৬, একটি আভিযানিক দল গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি, সাতক্ষীরা জেলার দেবহাটা থানাধীন শশাডাঙ্গা গ্রামস্থ এলাকায় কতিপয় ব্যক্তি অবৈধ ভাবে মাদক দ্রব্য ক্রয়-বিক্রয় করার উদ্দেশ্যে অবস্থান করিতেছে। সংবাদ প্রাপ্ত হইয়া ঘটনার সত্যতা যাচাই ও আইনগত ব্যবস্থা গ্রহণের উদ্দেশ্যে সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ দেবহাটা উপজেলার শশাডাঙ্গা গ্রামস্থ তিন রাস্তার (মোড়ে সেট বাজার) ইন্দ্রজিত সরকারের বইয়ের দোকানের সামনে পাঁকা রাস্তার উপর থেকে মাধাই চন্দ্র দাসকে গ্রেফতার করা হয়।এসময় তার কাছ থেকে ১০৫ পিচ ইয়াবা ও সিমসহ ১ টি মোবাইল ফোন জব্দ করা হয়। গ্রেফতারকৃত আসামীকে দেবহাটা থানায় হস্তান্তর করতঃ মামলা রুজু প্রক্রিয়াধীন।

দৈনিক সাতক্ষীরা ডেস্ক/পিএম/

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)