সাতক্ষীরা সরকারি পলিকেটনিক ইন্সটিটিউট’র পক্ষ থেকে প্রধানমন্ত্রীকে আন্তরিকতা জানিয়ে আনন্দ র‌্যালি

“উপজেলা পর্যায়ে ৩২৯টি টেকনিক্যাল স্কুল ও কলেজ (টিএসসি) স্থাপন (২য় পর্যায়ে)” শীর্ষক প্রকল্পটি ২১/০১/২০২০ তারিখে একনেক সভায় অনুমোদন দেওয়ার জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করে আনন্দ র‌্যালি, মিষ্টিমুখ ও জেলা প্রশাসক বরাবর প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে স্মারকলিপি দিয়েছে সাতক্ষীরা সরকারি পলিকেটনিক ইন্সটিটিউট’র শিক্ষক, কর্মচারী ও শিক্ষার্থীরা।

রবিবার (২৬ জানুয়ারি) সকাল সাড়ে ০৯টায় সাতক্ষীরা সরকারি পলিকেটনিক ইন্সটিটিউট’র আয়োজনে অধ্যক্ষ প্রকৌশলী মো. মাকসুদুর রহমান’র নেতৃত্বে শহরের খুলনা রোড মোড় হতে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ সম্বলিত ব্যাণার-ফেস্টুন ও প্লাকার্ড সহকারে একটি বর্ণাঢ্য র‌্যালি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে সাতক্ষীরা জেলা প্রশাসকের কার্যালয়ে গিয়ে জেলা প্রশাসক এস.এম মোস্তফা কামালের হাতে মিষ্টি ও প্রধানমন্ত্রীকে ধন্যবাদ সম্বলিত স্মারকলিপি তুলে দেন শিক্ষকবৃন্দ। প্রস্তাবিত প্রকল্পটি অনুমোদনের মাধ্যমে বাংলাদেশের প্রতিটি উপজেলায় অন্ততঃ একটি করে মানসম্পন্ন কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা প্রদানকারী প্রতিষ্ঠান স্থাপন নিশ্চিত হল। দেশের কারিগরি শিক্ষার ইতিহাসে বৃহত্তম প্রকল্পটি বাস্তবায়নের মাধ্যমে দেশের প্রতিটি জনগণের দোর গোড়ায় কারিগরি শিক্ষা পৌছে দেওয়া সম্ভব হবে এবং কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা অধিকতর জনপ্রিয় হবে।

এসময় উপস্থিত ছিলেন সাতক্ষীরা সরকারি পলিকেটনিক ইন্সটিটিউট’র একাডেমিক ইনচার্জ ড. এম.এম নজমুল হক, বিভাগীয় প্রধান কম্পিউটার মো. ফারুক হোসেন, ইলেকট্রনিক্স বিভাগীয় প্রধান অলোক সরকার, বিভাগীয় প্রধান সিভিল ও এনভারমেন্ট বিপ্লব কুমার দাস, বিভাগীয় প্রধান রেফিজারেশন এন্ড এয়ার কান্ডিশনারিং মো. এনামুল হাসান, বিভাগীয় প্রধান টুরিজম এন্ড হসপিটালিস্ট মো. ছিদ্দিক আলী ও মো. আজমল হোসেন প্রমুখ। এসময় সাতক্ষীরা সরকারি পলিকেটনিক ইন্সটিটিউট, সাতক্ষীরা ছফুরননেছা মহিলা কলেজের বিএম শাখা ও নবজীবন পলিটেকনিক ইন্সটিটিউটের শিক্ষক/শিক্ষার্থী র‌্যালিতে অংশ নেয়।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)