সংখ্যালঘু সম্প্রদায়ের একটি পরিবারের বাড়িতে হামলা চালিয়ে তিনজনকে পিটিয়ে জখম ও বসতবাড়ি ভাংচুরের অভিযোগ

ডুমুরিয়ার  চুকনগরে দিনে দুপুরে সংখ্যালঘু সম্প্রদায়ের একটি পরিবারের বাড়িতে হামলা চালিয়ে তিনজনকে পিটিয়ে জখম ও বসতবাড়ি ভাংচরের অভিযোগ পাওয়া গেছে। এসময় বাড়ির কর্তাকে জোরপূর্বক ধরে নিয়ে আটক রাখার অভিযোগও পাওয়া গেছে। পরে পুলিশের সহযোগীতায় উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

ডুমুরিয়া উপজেলার নররিয়া গ্রামের নীল রতন ভদ্রের পুত্র দিলীপ ভদ্র জানায়, বুধবার দুপুর ১২টার দিকে চুকনগর গুচছগ্রামের আব্দুস সালাম, তার পুত্র হৃদয়, দুলাল রায়ের পুত্র সোহাগ রায়, কেশবর্পু উপজেলার কেদারপুরের আমিনুল ইসলামসহ ২৫/৩০জনের একটি হাতে লাঠি, হাতুড়ী ও লোহার রড নিয়ে তার বাড়িতে অনাধিকার প্রবেশ করে তাকে এলোপাতাড়ী পিটাতে থাকে। এসময় তার স্ত্রী কল্যানী রানী ভদ্র ও ছোট পুত্র বধু বিথীকা ভদ্র তাকে উদ্ধারের জন্য ছুটে আসলে তাদেককেও পিটিয়ে জখম করা হয়। এ সময় তারা অকথ্যভাষায় গালিগালাজ দেয়া ও বসত ঘরের ভিতরে মালামাল ভাংচুর করসহ তাকে জোর পূর্বক পিটাতে পিটাতে তুলে নিয়ে চুকনগর বাজারের কাঁচামাল হাটের বটতলার কাছে আটকে রাখে। পরে তার ছোট পুত্র থানায় গিয়ে পুলিশের সহায়তায় তাকে উদ্ধার করে বাড়িতে নিয়ে আসে।
তিনি আরও জানান ইতোপূর্বে তার বাড়িতে বেশ কয়েকবার হামলা চালিয়ে তাদেরকে পিটিয়ে জখম করা হয়েছিল। কিন্তু ভয়ে তারা মুখ খুলতে সাহস পায়নি। আহত কল্যানী রানী ভদ্র জানায়, আমার বড় পুত্রের কাছে তারা টাকা পাবে কিনা তা আমরা জানিনা। কারণ দীর্ঘ ১৫বছর ধরে তার সাথে আমাদের কোন যোগাযোগ নেই। সে অন্য জায়গায় বাড়ি করে স্ত্রী সন্তান নিয়ে বসবাস করে। অথচ এই লোক গুলো বিনা কারণে আমাদের সাথে কোন আর্থিক লেনদেন না থাকার সত্ত্বেও একের পর এক বাড়িতে এসে আমাদের উপর হামলা করছে। বর্তমানে আমরা চরম নিরাপত্তাহীনতার মধ্য দিয়ে দিনাতিপাত করছি। তাই আমি মাননীয় প্রধানমন্ত্রী, সংসদ সদস্য নারায়ন চন্দ্র চন্দ্র এমপি ও উদ্ধোর্তন কর্তৃপক্ষের কাছে আমাদের জীবনের নিরাপত্তা চাচ্ছি।
এএসআই ইয়াসিন আরাফাত জানায়, দিলীপ বাবুর ছেলে আনন্দ ভদ্রের কাছে উনারা টাকা পাবে সেই কারণে তাকে ধরে নিয়ে এসেছিল। বিষয়টি তার ছোট পুুত্র মহানন্দ ভদ্র আমাদের জানালে আমরা দিলীপ বাবুকে উদ্ধার বাড়িতে দিয়ে এসেছি। মহানন্দ ভদ্র জানায়, আমরা আজই পরিবারের সদস্যদের জীবনের নিরাপত্তা চেয়ে ডুমুরিয়া থানায় মামলা করব
Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)