মুজিববর্ষের ক্ষণগণনা কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠান সফলে জেলা প্রশাসকের কৃতজ্ঞতা প্রকাশ

রবিবার সকাল ১০টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক এসএম মোস্তফা কামালের সভাপতিত্বে এই সভা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তব্য রাখেন, আইন শৃঙ্খলা বিষয়ক কমিটির উপদেষ্টা সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি, জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মুনসুর আহমেদ, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান মো. নজরুল ইসলাম, সিভিল সার্জন ডা. শেখ আবু শাহীন, স্থানীয় সরকারের উপপরিচালক হুসাইন শওকত, অতিরিক্ত পুলিশ সুপার মো. জিয়াউর রহমান, সাতক্ষীরা পৌর মেয়র তাজকিন আহমেদ চিশতি, সাতক্ষীরা সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর এস.এম আফজাল হোসেন, নীলডুমুর বিজিবির অধিনায়ক লে. কর্নেল মিল্টন, সাতক্ষীরা বিজিবির অপারেশন অফিসার মেজর রেজা আহমেদ, সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক আবু আহমেদ, সাতক্ষীরা জজ কোর্টের পিপি অ্যাড. আব্দুল লতিফ প্রমুখ।

সভায় সাতক্ষীরার কলারোয়ায় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার গাড়ি বহর হামলা মামলার অগ্রগতি, চাঞ্চল্যকর ২০১৩-১৪ সালের সহিংসতা মামলার অগ্রগতি, শ্যামনগরের শিক্ষার্থী মরিয়ম হত্যা মামলার অগ্রগতি, সীমান্ত এলাকার মানুষদের সচেতনতার মাধ্যমে মাদক ও চোরাচালান বন্ধ, ক্লিন সাতক্ষীরা গ্রীন সাতক্ষীরা গড়তে যানজট নিরসনকল্পে সাতক্ষীরা কেন্দ্রীয় বাসটার্মিনাল অন্যত্র স্থানান্তর ও শহরের যানজট নিরসনে বাইপাস ব্যবহারের লক্ষ্যে উদ্যোগ গ্রহণ, অবৈধ ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার বন্ধ, সাতক্ষীরার ভোমরা স্থলবন্দর দিয়ে সরাসরি কলকাতা বাস সার্ভিস চালুসহ নানা বিষয়ে আলোচনা হয়।

সভায় জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল মুজিববর্ষ উদ্যাপনের ক্ষণগণনা কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে দেশের সেরা ২২টি জেলার মধ্যে ‘সাতক্ষীরা’ স্থান পাওয়ায় সাতক্ষীরার চারজন সাংসদ ও জেলা পুলিশসহ সর্বস্তরের মানুষের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

সভায় তিনি বলেন, মুজিববর্ষ উদ্যাপনের ক্ষণগণনা কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে যে উৎসবমূখর পরিবেশ সৃষ্টি হয়েছে তা ধরে রেখে জেলার উন্নয়ন ও অগ্রগতি এবং ২০৪১ সালে উন্নত ও সমৃদ্ধ দেশ গঠনে সকলকে সাথে নিয়ে এগিয়ে যেতে হবে। মুজিব বর্ষের শ্রেষ্ঠ স্লোগান সম্মিলিত প্রয়াস।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)