সরকারি আইনি সহায়তা মানুষের দোর গোরায় পৌঁছে দেওয়া হচ্ছে,জেলা দায়রা জজ শেখ মফিজুর রহমান

লিগ্যাল এইড কমিটির চেয়ারম্যান ও জেলা দায়রা জজ শেখ মফিজুর রহমান বলেছেন-যার যার অবস্থান থেকে কাজ করে একটি মানবিক সমাজ গড়ে তুলতে হবে। সরকারি আইনি সহায়তা মানুষের দোর গোরায় পৌঁছে দেওয়া হচ্ছে। আপনাদের অধিকার আদায় করে নিতে হবে। আমরা সাতক্ষীরার প্রতিটি গ্রামে লিগ্যাল এইড সেবা পৌঁছে দিতে চাই।

শনিবার সকাল ১০ টার দিকে সাতক্ষীরার কলারোয়া উপজেলার বোয়ালিয়া মুক্তিযোদ্ধা ডিগ্রী কলেজ চত্বরে উপজেলা লিগ্যাল এইড কমিটির আয়োজনে এবং জেলা লিগ্যাল এইড কমিটির সহযোগিতায় অনুষ্ঠিত জেলা লিগ্যাল এইড কমিটির সাথে উপজেলা লিগ্যাল এইড কমিটির আইনগত সহায়তা প্রদান বিষয়ক কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কেঁড়াগাছি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আফজাল হোসেন হাবিলের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মশালায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন লিগ্যাল এইড অফিসার সিনিয়র সহকারী জজ সালমা আক্তার, ভারপ্রাপ্ত লিগ্যাল এইড অফিসার ও জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ইয়াসমিন নাহার, সাতক্ষীরা প্রেস ক্লাবের সভাপতি অধ্যক্ষ আবু আহম্মেদ, সাতক্ষীরা বারের সভাপতি অ্যাড. শাহ আলম, পিপি অ্যাড. আব্দুল লতিফ, অতিরিক্ত পিপি তপন কুমার দাস, কলারোয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফিরোজ আহম্মেদ স্বপন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু, কলারোয়া থানার অফিসার ইনচার্জ শেখ মুনীর উল গীয়াস প্রমুখ।

কর্মশালায় উন্মুক্ত আলোচনায় বিভিন্ন ইউনিয়ন থেকে আগত ইউপি চেয়ারম্যান, ইউপি সদস্য, মহিলা সদস্য, শিক্ষক, মুক্তিযোদ্ধা, মসজিদের ইমাম, পুরোহিত অংশগ্রহণ করেন। জেলা ও দায়রা জজ তাদের প্রত্যেকের বক্তব্য মনোযোগ সহকারে শোনেন এবং প্রতিটি প্রশ্নের উত্তর দেন। কর্মশালায় লিগ্যাল এইড আইন ২০০০ এর উপর সাধারণ আলোচনা করেন এবং সমগ্র কর্মশালাটি সঞ্চালনা করেন জেলা লিগ্যাল এইড অফিসার সিনিয়র সহকারী জজ সালমা আক্তার ।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)