সনাতন ধর্ম জাগরণী সংঘের নতুন কমিটি গঠন

নানা জল্পনা-কল্পনার মধ্যদিয়ে দীর্ঘ ১ বছর পর সনাতন ধর্ম জাগরণী সংঘের নতুন কমিটি গঠন করা হয়েছে। নব গঠিত কমিটিতে সনাতন ধর্ম জাগরণী সংঘের সভাপতি কানাই লাল মন্ডল(সিনিয়র শিক্ষক) ও কার্ত্তিক চন্দ্র সরকারকে সাধারণ সম্পাদক করে ১১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠিত হয়েছে।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ সভাপতি- তরুণ কুমার সরকার (শিক্ষক),সহ সভাপতি-সুজন মন্ডল (শিক্ষক),সাংগঠনিক সম্পাদক-বিকাশ সরকার, কোষাধ্যক্ষ-প্রশান্ত মিস্ত্রী, ধর্ম বিষয়ক সম্পাদক-মৃত্যুঞ্জয় ঢালী (শিক্ষক),দপ্তর সম্পাদক-হরেন্দ্র নাথ সরকার, প্রচার সম্পাদক-ঠাকুরপদ ঢালী,নির্বাহী সদস্য-বরুণ মল্লিক (প্রভাষক), নির্বাহী সদস্য -সুভাঙ্কর বাছাড়- গত বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টায় সনাতন ধর্ম জাগরণী সংঘের হলরুমে অনুষ্ঠিত এক জরুরী সভায় উপস্থিত সদস্যদের সম্মতিক্রমে এই কমিটি গঠন করা হয়।

সনাতন ধর্ম জাগরণী সংঘের কার্যকরী কমিটির নাম প্রকাশ করেন এবং প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাবু শম্ভুজিত মন্ডল ( সাধ: সম্পা: ) বাংলাদেশ আওয়ামীলীগ আশাশুনি উপজেলা শাখা । নব গঠিত কমিটি আগামী তিন বছর সনাতন ধর্ম জাগরণী সংঘের দায়িত্ব পালন করবেন। এলাকার নবীন ও প্রবীণ সদস্যরা, দীর্ঘদিন পর কমিটি গঠন করায় পুনরায় সংগঠনটিতে প্রাণ চাঞ্চল্যতা ফিরে আসবে বলে জানায় তারা। বিভিন্ন সামাজিক,সাংস্কৃতিক,পেশাজীবি ও রাজনৈতিক সংগঠনের নেতাকর্মী শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে। নতুন কমিটিকে।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)