সাতক্ষীরা জেলা আ.লীগের সভাপতি হিসেবে এমপি রুহুল হককে পেতে চায় নেতাকর্মীরা

ছাত্র জীবন থেকেই মুক্তিযুদ্ধের চেতনা গণতান্ত্রিক অসাম্প্রদায়িক মূল্যবোধের প্রতিবিশ্বাস এবং বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণের প্রতি অঙ্গীকারবদ্ধ। বঙ্গবন্ধুর আদর্শে আদর্শিত, জননেত্রী শেখ হাসিনার একান্ত আস্থাভাজন অধ্যাপক ডাঃ আ ফ ম রুহুল হক এমপি। সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে এমপি রুহুল হককে পেতে চায় দলীয় নেতাকর্মীরা।

আওয়ামী লীগসহ এর অঙ্গসংগঠনের নেতা-কর্মীদের সাথে তার রয়েছে নিবিড় সম্পর্ক। এরইমধ্যে এমপি রুহুল হককে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক আলোচনা সৃষ্টি হয়েছে। দলীয় সব নেতাকর্মীদের একটাই দাবী এমপি রুহুল হককে সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের সভাপতি করা হলে দলীয় কার্যক্রম আরো গতিশীল এবং সুসংগঠিত হবে।
আগামী ১২ ডিসেম্বর সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সম্মেলনে এমপি রুহুল হক রয়েছেন জনপ্রিয়তার শীর্ষে। তাকেই সভাপতি হিসাবে দেখতে চায় দলীয় নেতা কর্মীরা।

আধুনিক সাতক্ষীরার রূপকার হিসেবে খ্যাত, সাতক্ষীরার সামগ্রীক উন্নয়ন ও আলোকিত সাতক্ষীরা গড়তে, দলকে সুসংগঠিত এবং কর্মী বান্ধব সাতক্ষীরা জেলা আওয়ামী লীগ গড়তে তৃণমূল নেতৃবৃন্দের মূল্যায়ণকারী জননেতা সাতক্ষীরা-৩ আসনে বারবার নির্বাচিত সংসদ সদস্য, গণমানুষের নেতা অধ্যাপত ডাঃ আ ফ ম রুহুল হককে জেলা আওয়ামী লীগের সভাপতি হিসাবে পেতে চায় দলীয় ও তৃণমূল নেতৃবৃন্দ। বর্তমান রাজনৈতিক প্রেক্ষাপট ও সার্বিক পরিস্থিতির বিবেচনায় সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের হাল ধরতে জামায়াতের ঘাঁটি ভেঙ্গে আওয়ামী লীগের ঘাঁটি তৈরির কারিগর ডাঃ রুহুল হক এমপিকে প্রয়োজন বলে মনে করছেন দলীয় নেতৃবৃন্দ।

তবে দলীয় নেতাকর্মীরা মনে করছেন বর্তমান রাজনৈতিক প্রেক্ষাপট ও সার্বিক পরিস্থিতির বিবেচনায় সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সভাপতি হিসাবে এমপি রুহুল হকের নেতৃত্বের বিকল্প নেই। সাতক্ষীরার মাটি ও মানুষের আস্থার প্রতীক। সাতক্ষীরা জেলার ২২ লাখ মানুষের ভাগ্য পরিবর্তনের কারিগর। যার হাত ধরেই অবহেলিত সাতক্ষীরার উন্নয়নের সূত্রপাত ঘটে। আধুনিক সাতক্ষীরা উন্নয়নের স্বপ্নদ্রষ্টা ও কারিগর, শুধু সাতক্ষীরা নয় সমগ্র বাংলাদেশ তথা বিশ্বের বুকে এক উজ্জ্বল নক্ষত্র, যার উন্নয়নের ছোঁয়া শুধু সাতক্ষীরাতে নয় সমগ্র বাংলাদেশ জুড়ে আছে।

বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার অত্যন্ত আস্থা-ভাজন ব্যক্তি, মুজিব আদর্শের এক অকুতোভয় সৈনিক, সৎ-নিষ্ঠাবান, কর্মঠ এবং স্বচ্ছ রাজনীতির ধারক বাহক, বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি ও সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি জননন্দিত জননেতা আলহাজ্ব অধ্যাপক ডাঃ আ ফ ম রুহুল হক এমপিতে আসন্ন ১২ই ডিসেম্বর সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি হিসাবে দেখতে চাই নেতাকর্মীরা।

সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের এক নেতা বলেন, এমপি রুহুল হককে সাতক্ষীরা জেলা সভাপতি করা হলে সাতক্ষীরা জেলা আওয়ামী লীগ আরও অনেক বেশি শক্তিশালী হবে এবং সাতক্ষীরা জেলার কাঙ্ক্ষিত উন্নয়ন সম্ভব হবে।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)