সাতক্ষীরা জেলা কৃষকদলের বর্ধিত সভা ও বিপ্লবী সংহতি দিবস পালন

বৃহস্পতিবার সকাল ১১টায় সাতক্ষীরাস্থ নিরিবিলি কমিউনিটি সেন্টারে সাতক্ষীরা জেলা কৃষকদলের আহবায়ক আহসানুল কাদির স্বপনের সভাপতিত্বে ও যুগ্ম-আহবায়ক সালাউদ্দিন লিটনের পরিচালনায় সাতক্ষীরা জেলা কৃষকদলের বর্ধিতসভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় প্রধান অতিথি ছিলেন সাতক্ষীরা জেলা বিএনপির আহবায়ক রাহমাতুল্লাহ পলাশ।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা পৌর বিএনপির সহ-সভাপতি হাবিবুর রহমান হাবিব, সাতক্ষীরা জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক শের আলী, সাতক্ষীরা জেলা যুবদলের সভাপতি আবু জাহিদ ডাবলু, কেন্দ্রীয় কৃষকদলের সদস্য আমিনুর রহমান মিনু, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি সোহেল আহমেদ মানিক।

এছাড়া আরও উপস্থিত ছিলেন জেলা কৃষকদলের যুগ্ম আহবায়ক আব্দুল্লাহ আল মাসুম রাজ, জাহাঙ্গীর হোসেন, ফিরোজ শাহ, আলী হোসেন, জেলা স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক আনারুল ইসলাম, জেলা মৎসজীবিদলের যুগ্ম-আহবায়ক সাইফুল ইসলাম বাবলু, আশাশুনি কৃষকদলের সভাপতি নুরুল ইসলাম বাবলু, সাধারণ সম্পাদক আহসান হাবিব, তালা কৃষকদলের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন, শ্যামনগর কৃষকদলের সাধারণ সম্পাদক লিটন, কালীগঞ্জ কৃষকদলের সাংগঠনিক সম্পাদক সোহেল রানা ও গোলাম রসুল খোকন, রুহুল আমিন, ফজলুল করিম সহ জেলা, থানা, ফারুকসহ জেলা, থানা ও পৌর কমিটির নেত্রীবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে রাহমতুল্লাহ পলাশ বলেন, দলকে পাশ কাটিয়ে ব্যক্তিকে চামচামি করে আপনারা কেউ নেতা হতে পারবে না বা করতে দেয়া হবে না। সবাইকে দলের কর্মী হতে হবে। এবং কেন্দ্রীয় যেকোন কর্মসূচীতে সবাইকে ঐক্যবদ্ধভাবে অংশগ্রহণ করতে হবে।উক্ত সভায় সভাপতির বক্তব্যে আহসানুল কাদির স্বপন বলেন, দলীয় কার্যক্রম বেগবান করার লক্ষে সক্রিয় নেতাকর্মীদের অংশ গ্রহণের মাধ্যমে আগামী ১০ দিনের মধ্যে থানা ও পৌরর পূর্বের কমিটি বিলুপ্ত করে নতুন আহবায়ক কমিটি করা হবে।

০৭.১১.২০১৯

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)