দেবহাটায় ৪৮ তম জাতীয় সমবায় দিবস পালিত

দেবহাটায় নানা কর্মসূচীর মধ্য দিয়ে ৪৮ তম জাতীয় সমবায় দিবস ২০১৯ পালিত হয়েছে। ‘বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ে উন্নয়ন’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে দেবহাটা উপজেলা প্রশাসন ও উপজেলা সমবায় অধিদপ্তরের আয়োজনে দিবসটি পালিত হয়। দিবসটি উপলক্ষে শনিবার সকাল সাড়ে ৯টায় দেবহাটা উপজেলা চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালিটি উপজেলার প্রধান সড়ক সমূহ প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে আলোচনা সভায় মিলিত হয়।

দেবহাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা সাজিয়া আফরিনের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন দেবহাটা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান সবুজ। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন দেবহাটা উপজেলা সমবায় কর্মকর্তা আকরাম হোসেন। আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুল হাই রকেট, দেবহাটা প্রেসক্লাবের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল ওহাব, দেবী শহর সমবায় সমিতির সুভাষ চন্দ্র ঘোষ, উপজেলা বিআরডিবির সভাপতি আবুল কাশেম প্রমুখ।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আজিজপুর সমবায় সমিতির গোপাল চন্দ্র মন্ডল, গাজীরহাট দুগ্ধ উৎপাদন সমবায় সমিতির মহানন্দ সরকার, কুলিয়া পুর্বপাড়া কৃষি সেচ ঋণদান সমিতির বাসুদেব মন্ডল প্রমুখ। পরে বিভিন্ন সমবায় প্রতিষ্ঠানের প্রতিনিধিদের ক্রেস্ট প্রদান করা হয়।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)