ছুরিকাঘাত করে ৮ তলা থেকে লাফ দিলো কিশোর

ভারতের নদীয়ায় একটি আবাসিক ভবনে বৃহস্পতিবার সন্ধ্যায় এক তরুণীকে ছুরিকাঘাত করে ৮ তলা থেকে লাফ দিয়ে মৃত্যুর কোলে ঢলে পড়ল এক কিশোর।

পুলিশ জানায়, এ ঘটনায় দুজনকেই উদ্ধার করে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসকরা কিশোরটিকে মৃত ঘোষণা করে। আহত নারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। তার পেটে গুরুতর জখম হয়েছে।

সেক্টর-৫৮’র ওসি শাহবেজ খান জানান, তারা দুজন সেক্টর-৬১’র আবাসিক এলাকায় দুটি আলাদা ভবনে থাকত। ওই নারীটি গাজিয়াবাদের একটি বেসরকারি কলেজের বি. টেকের শিক্ষার্থী এবং নিহত কিশোরটি নদীয়ার একটি বেসরকারি স্কুলের শিক্ষার্থী।

খান আরো জানান, ফোনে জানানোর  সঙ্গে সঙ্গেই পুলিশের একটি টিম ঘটনাস্থলে পৌঁছায়। হাসপাতালে ভর্তির আগে ওই নারী জানায়, ১৫ বছর বয়সী ওই কিশোরটি বৃহস্পতিবার বিকেল ৫ টার দিকে তার বাসায় ঢুকে রান্না ঘরের দরজা বন্ধ করে তাকে ছুরিকাঘাত করে। তারপর সে জোরে চিৎকার করলে তার প্রতিবেশীরা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে । কিশোরটি তৎক্ষণাৎ অন্যরুমে ঢুকে দরজা বন্ধ করে দেয়। তারপর সে ৮ তলার ব্যালকনি থেকে লাফ দেয়।

পুলিশ জানায়, ঘটনার সময় বাসায় ওই নারীর পরিবারের কেউ ছিল না এবং পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ পাওয়া যায়নি। পুলিশ প্রাথমিক পর্যায়ে এ ঘটনা তদন্ত করছে ।

তবে কেনো কিশোরটি ওই নারীকে ছুরিকাঘাত করে ৮ তলা থেকে লাফ দিয়েছিল সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)