অপকর্মের সাথে জড়িতদের আ.লীগে ঢুকানো যাবেনা-মুনসুর আহমেদ

 সহিংসতাকালীন প্রত্যক্ষ ও পরোক্ষভাবে নাশকতা কর্মকান্ডে জড়িত এবং মাদক ব্যবসা বা সেবনের সাথে সম্পৃক্তদের আওয়ামী লীগে অনুপ্রবেশের সুযোগ নেই বলে জানিয়েছেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সাংসদ মুনসুর আহমেদ। শুক্রবার দেবহাটার পারুলিয়া ইউনিয়ন পরিষদ হলরুমে আওয়ামী লীগের সদস্য নবায়ন ও নতুন সদস্য সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন-কালে প্রধান অতিথির বক্তব্যে জেলা আওয়ামী লীগ সভাপতি মুনসুর আহমেদ একথা বলেন।

দীর্ঘ বক্তৃতায় মুনসুর আহমেদ আরো বলেন, দেবহাটার তৃনমুল পর্যায় অর্থাৎ ওয়ার্ড, ইউনিয়ন ও উপজেলা আওয়ামী লীগের সম্মেলনকে সামনে রেখে দলের কেন্দ্রীয় সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা এবং সাংগঠনিক নীতিমালা অনুসরন করেই স্ব স্ব ওয়ার্ড থেকে সদস্য নবায়ন ও সংগ্রহ করা হবে। নাশকতা ও মাদকে সম্পৃক্তদের আওয়ামী লীগে কোন স্থান নেই। তাছাড়া সন্ত্রাসী কর্মকান্ড বা অন্যান্য অপকর্মের সাথে জড়িত বিতর্কিতদের থেকেও সকলকে সজাগ থাকতে হবে। কোন বিতর্কিত ব্যক্তিদের দলে ঢুকিয়ে আওয়ামী লীগের বর্তমান অবস্থানকে নষ্ট করা যাবেনা। শীঘ্রই ওয়ার্ড পর্যায় থেকে সদস্য নবায়ন ও নতুন সদস্য সংগ্রহের কার্যক্রম সুস্থভাবে সম্পন্ন করতে হবে।

প্রত্যেক ওয়ার্ড থেকে নেতৃবৃন্দরা সম্মিলিতভাবে যাচাই বাছাইয়ের মাধ্যমে সর্বোচ্চ দুই শত সদস্য নবায়ন বা সংগ্রহ করতে পারবেন। যদি কোন ওয়ার্ডে আওয়ামী লীগ পরিবারের দুই শত সদস্য না থাকে, সেক্ষেত্রেও নাশকতা, মাদকে সম্পৃক্ত, সন্ত্রাসী কর্মকান্ডে লিপ্ত বা বিতর্কিতদের আওয়ামী লীগে অনুপ্রবেশ করতে দেয়া হবেনা। পাশাপাশি জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করনের মাধ্যমে বাংলাদেশকে উন্নত রাষ্ট্রে পরিণত করতে সকল ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধভাবে কাজ করার জন্য দলীয় নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান জেলা আওয়ামী লীগ সভাপতি মুনসুর আহমেদ।

দেবহাটা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মুজিবর রহমানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির সঞ্চালনায় সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত থেকে বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এড. ওসমান গনি, জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ আসাদুল হক, দেবহাটা উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি সম গোলাম মোস্তফা, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শরৎ চন্দ্র ঘোষ, সহ-সভাপতি নজরুল ইসলাম, সহ-সভাপতি নাজমুস শাহাদাত, সহ-সভাপতি মোসলেহ উদ্দীন মুকুল, যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুল হক, শেখ মোনায়েম হোসেন, সাংগঠনিক সম্পাদক শেখ ফারুক হোসেন রতন, আরশাদ আলী, ক্রীড়া বিষয়ক সম্পাদক আব্দুর রউফ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক শরীফ বিশ্বাস, সাংষ্কৃতিক বিষয়ক সম্পাদক আব্দুল আজিজ, নওয়াপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাহমুদুল হক লাভলু, সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, সখিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সরদার আমজাদ হোসেন, সাধারণ সম্পাদক আব্দুল হান্নান, দেবহাটা সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল কাশেম, সাধারণ সম্পাদক আবু বকর গাজী, পারুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহাবুদ্দীন বিশ্বাস আবারা, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, কুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রুহুল কুদ্দুস, সাধারণ সম্পাদক বিধান বর্মন, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মিজানুর রহমান মিন্নুর, সাধারণ সম্পাদক বিজয় ঘোষ, ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সুমন, সাধারণ সম্পাদক এএইচ সোহাগ হোসেন, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাহবুব আলম খোকন, সাধারণ সম্পাদক লোকমান কবীর, জাতীয় শ্রমিক লীগের সভাপতি আবু তাহের, সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম প্রমুখ।

এ সময় উপজেলা আওয়ামী লীগের সকল সদস্য সহ প্রত্যেকটি ইউনিয়ন ও ওয়ার্ড শাখার সভাপতি, সাধারণ সম্পাদকরা উপস্থিত ছিলেন।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)