সরকারের উন্নয়ন মুলোক কর্মকান্ডে সকলকে নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের আহবান-এমপি রুহুল হক

সরকারের উন্নয়ন মুলোক সকল কর্মকান্ড এবং প্রকল্প বাস্তবায়নের ক্ষেত্রে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের জন্য সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি এবং সুধীজনদের প্রতি আহ্বান জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও সাতক্ষীরা-০৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডাঃ আ ফ ম রুহুল হক।

সোমবার সকাল ১০টায় দেবহাটা উপজেলা প্রশাসন আয়োজিত সরকারী কর্মকর্তা, জনপ্রতিনিধি ও সুধীজনদের সাথে মতবিনিময়কালে প্রধান অতিথির বক্তব্যে সকলের প্রতি এ আহ্বান জানান তিনি। বক্তব্যে সাবেক স্বাস্থ্যমন্ত্রী আ ফ ম রুহুল হক এমপি আরো বলেন, বর্তমান সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশ ও দেশের জনগনের কল্যাণে নিরলস কাজ করে চলেছেন। তারই ধারাবাহিকতায় দেশের প্রত্যেকটি প্রত্যন্ত অঞ্চল গুলোতেও অভুতপুর্ব উন্নয়ন সাধিত হয়েছে। পাশাপাশি জনসাধারণের দোরগোড়ায় সকল সেবা পৌছে দেয়ার সাথে সাথে বৃহৎ উন্নয়নমুখী প্রকল্পও বাস্তবায়ন করা হচ্ছে। বর্তমান সরকারি দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি অবলম্বন করে বিশ্বব্যাপী সুনাম অর্জন এবং সুশাসন ও নেতৃত্বের এক অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন।

সরকার প্রদেয় এসকল প্রকল্প বাস্তবায়নে সকলে নিষ্ঠার সাথে স্ব স্ব অবস্থান থেকে দায়িত্ব পালন করলে দেশের জনগণ সরকারি কোন সুযোগ সুবিধা থেকে বি ত হবেনা। একইসাথে দেশব্যাপী সকল উন্নয়ন কর্মকান্ড সুষ্ঠভাবে বাস্তবায়িত হবে। তাই অভ্যন্তরীন সকল দলীয় ভেদাভেদ ভুলে দেশের উন্নয়নের স্বার্থে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বানও জানান এমপি রুহুল হক।

দেবহাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা সাজিয়া আফরীনের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভাটিতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল, দেবহাটা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল গনি, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মুজিবর রহমান, সাধারন সম্পাদক মনিরুজ্জামান মনি, দেবহাটা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) উজ্জল কুমার মৈত্র, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান সবুজ। এছাড়াও মতবিনিময় সভাটিতে উপস্থিত থেকে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সাতক্ষীলা জেলা পরিষদের সদস্য আলহাজ্ব আল ফেরদাউস আলফা,দেবহাটা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সখিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ ফারুক হোসেন রতন, দেবহাটা প্রেসক্লাবের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল ওহাব, দেবহাটা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু বকর গাজী, পারুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম, কুলিয়া ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আসাদুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শফিউল বশার, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুল হাই রকেট, সিনিয়র মৎস্য কর্মকর্তা বদরুজ্জামান, মহিলা বিষয়ক কর্মকর্তা নাজমুন নাহার প্রমুখ।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)