আশাশুনি উপজেলা প্রতাপনগর ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য পদ নবায়ন ও নতুন সদস্য সংগ্রহ কার্যক্রম শুরু

আশাশুনি উপজেলা প্রতাপনগর ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য পদ নবায়ন ও নতুন সদস্য সংগ্রহ কার্যক্রম শুরু হয়েছে। বুধবার দুপুরে প্রতাপনগর ইউনিয়ন পরিষদ চত্বরে এ কার্যক্রমের উদ্বোধন করা হয়।

ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শেখ জাকির হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আল মামুনের পরিচালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আশাশুনি উপজেলা আওয়ামীলীগের সহ- সভাপতি ও নতুন সদস্য সংগ্রহ কমিটির আহবায়ক রফিকুল ইসলাম মোল্যা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান অসীম বরণ চক্রবর্তী,উপজেলা আওয়ামীলীগের সহ- সভাপতি এ্যাডঃ জহুরুল হক, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও খাজরা ইউপি চেয়ারম্যান আলহাজ¦ এস এম শাহনেওয়াজ ডালিম, বিমল কৃষ্ণ গাইন, আঃ সামাদ বাচ্চু, উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক জগদীশ সানা, শ্রীউলা ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবু হেনা শাকিল, আনুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলমগীর আলম লিটন, কাঁদাকাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দীপংকর বাছাড় দীপ প্রমূখ।,

এছাড়া উক্ত অনুষ্ঠানে প্রতাপনগর ইউনিয়নের সকল ওয়ার্ডের ইউপি সদস্য বৃন্দ, প্রতাপনগর ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধা বৃন্দ, আওয়ামীলীগ, যুবলীগ, শ্রমিকলীগ,ছাত্রলীগ, কৃষক লীগ, মহিলা আওয়ামীলীগ, মহিলা যুবলীগ সহ সকল অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, জামাত-শিবির,স্বাধীনতা বিরোধী পরিবার, মাদক ও সন্ত্রাসী পরিবারের সদস্যরা যাতে সদস্য না হতে পারে তার জন্য সকল নেতা কর্মীদের আহবান জানান।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)