এনইউবিটি খুলনার উদ্যোগে Best Talent Satkhira-2019 অনুষ্ঠিত

নর্দান ইউনিভার্সিটি অব বিজনেস এন্ড টেকনোলজি খুলনা এর উদ্যোগে আজ দুপুর ০২:০০ টায় সাতক্ষীরা শিল্পকলা একাডেমীতে সাতক্ষীরা জেলার ৫০ টি কলেজের ২০১৯ সালের উচ্চ মাধ্যমিক পরীক্ষায় উত্তীর্ন প্রায় চার শতাধিক শিক্ষার্থীদের নিয়ে “Best Talent Satkhira-2019-২০১৯” শিরোনামে মেধা যাচাই প্রতিযোগিতার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সাতক্ষীরা জেলার মাননীয় জেলা প্রশাসক জনাব এসএম মোস্তফা কামাল। সে সময় তিনি বলেন, নর্দান ইউনিভার্সিটি অব বিজনেস এন্ড টেকনোলজি খুলনার এই মহতী উদ্যোগ এ অঞ্চলের মেধাবী শিক্ষার্থীদের মেধা বিকাশে উৎসাহ যোগাতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। তিনি আরো বলেন, এ ধরনের আয়োজনের জন্য আমি ব্যক্তিগতভাবে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষকে আন্তরিক ধন্যবাদ জানাই।

https://www.facebook.com/1097067257079185/videos/438657020083219/

 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, বিশ্ববিদ্যালয়ের উপ উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ জাহিদ হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামী বিশ্ববিদ্যালয় কুষ্টিয়ার বায়োমেডিকেল ইঞ্জিনিয়ারিং এর সহকারী অধ্যাপক এবং এনইউবিটি খুলনার সিএসই বিভাগের কো-এ্যাডভাইজার মোঃ রবিউল ইসলাম, সাতক্ষীরা সরকারী কলেজের উপাধ্যক্ষ প্রফেসর আমানউল্লাহ আল হাদী ও এনইউবিটি খুলনার পরীক্ষা নিয়ন্ত্রক এস.এম মনিরুল ইসলাম। এছাড়াও উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলার বিভিন্ন কলেজের শিক্ষক, সরকারী ও বেসরকারী প্রতিষ্ঠানের কর্তা ব্যক্তিত্ব, গনমাধ্যমের সাংবাদিকবৃন্দ সহ সাতক্ষীরা শহরের গন্যমান্য ব্যক্তি বর্গ।

ট্যালেন্ট সার্চ প্রতিযোগিতায় ১ম স্থান অধিকারীকে ল্যাপটপ কম্পিউটার, ২য় স্থান অধিকারীকে ট্যাবলেট কম্পিউটার ও ৩য় স্থান অধিকারীকে ১টি র্স্মাটফোন পুরস্কার দেওয়া হয়। ৪র্থ থেকে ১০ম স্থান পর্যন্ত অধিকারীকে সম্মাননা ক্রেস্ট সহ বিশেষ পুরস্কার প্রদান করা হয়। এছাড়াও পরীক্ষায় অংশ গ্রহন কারী সকল শিক্ষার্থীদেরকে আর্কষনীয় টি-শার্ট প্রদান করা হয়। মেধা প্রতিযোগিতায় ১ম স্থান আধিকার করে “Best Talent Satkhira-2019-২০১৯” খেতাব অর্জন করেন সাতক্ষীরা সরকারী কলেজ এর ছাত্র মোঃ সাগর হোসেন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন, “Best Talent Satkhira-2019-২০১৯” আয়োজক কমিটির আহবায়ক ব্যবসা প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক, মাসুম মুরতাজা ।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)