শিল্পী জলিলের শোকসভার প্রচার মাইক বন্ধের চেষ্টা বিতর্কিত সার্জেন্ট অনিমেষের

সদ্য প্রয়াত শিল্পী এম এ জলিল এর নাগরিক শোকসভার প্রচারে বাধা দিয়ে আবারো আলোচনায় এসেছেন সাতক্ষীরার বিতর্কিত সার্জেন্ট অনিমেষ। এমনকি ঘটনা জানতে সেখানে উপস্থিত হন নাগরিক শোকসভা আয়োজক কমিটির আহবায়ক ও তালা-কলারোয়া-১ আসনের সাংসদ এড. মুস্তফা লুৎফুল্লাহ। এসময় সাংসদের সাথেও তর্কে জড়িয়ে পড়েন সার্জেন্ট অনিমেষ। শুক্রবার সন্ধ্যায় সাতক্ষীরা শহরের আমতলা মোড় এলাকায় এঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সদ্য প্রয়াত সাতক্ষীরার বিশিষ্ট চিত্রশিল্পী এম এ জলিল এর নাগরিক শোকসভা উপলক্ষ্যে ইজিবাইকে প্রচার করা হচ্ছিল। প্রচারগাড়ীটি আমতলা মোড় এলাকায় পৌছালে সার্জেন্ট অনিমেষ প্রচার বন্ধ করতে বলেন এবং প্রচারম্যানকে গ্রেফতার করতে উদ্যাত হন। এখবর শুনে তালা-কলারোয়া-১ আসনের সাংসদ এড. মুস্তফা লুৎফুল্লাহ। এসময় সাংসদ, সার্জেন্ট অনিমেষের কাছে জানতে চান ‘ মসজিদের আযান, মিলাদ মাহফিল, মৃত ব্যক্তির প্রচার ও নাগরিক শোকসভা করতেও আপনাদের অনুমতি লাগবে ? সে সময় সার্জেন্ট অনিমেষ বলেন শহরে কোন প্রচার করা যাবে না।

এসপি স্যারের নির্দেশ রয়েছে। তবে এসপি সাহেবের কোন নির্দেশা সমন্বলিত কোন প্রমান সার্জেন্ট অনিমেষ দেখাতে পারেননি। এঘটনায় সাতক্ষীরার সচেতন মহলে তীব্রক্ষোভের সঞ্চার হয়েছে। সাতক্ষীরার বিশিষ্ট শিল্পী’র শোকসভার প্রচারে বাধাদেওয়া ওই সার্জেন্ট অনিমেষ দ্রুত অপসারণের দাবিতে ফুঁসে উঠেছেন তারা।

এদিকে সার্জেন্ট অনিমেষের এধরনের কার্যক্রমের তীব্র নিন্দা জানিয়ে বিবৃতি দিয়েছেন, সাতক্ষীরা নাগরিক আন্দোলন মঞ্চের সভাপতি এড. ফাহিমুল হক কিসলু, সাধারণ সম্পাদক হাফিজুর রহমানসহ সাতক্ষীরার সামাজিক, রাজনৈতিক, সাংস্কৃতিক ও সুশীল সমাজের নেতৃবৃন্দ। তারা জানান, নাগরিক শোকসভা শেষ হলে ওই বিতর্কিত সার্জেন্টের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের জন্য কর্মসূচি গ্রহণ করা হবে।

অন্যদিকে, উৎকোচ না পেলে মানুষকে হয়রানিসহ একাধিক অভিযোগের কারণে সার্জেন্ট অনিমেষ বিতর্কিত হয়ে পড়েছেন।

এবিষয়ে সার্জেন্টে অনিমেষের ব্যহৃত ০১৩০৭ ২৪৫৪৬৮ নাম্বারে রাত ১০.১১ মিনেটে ফোন দিলে তিনি রিসিভ করেননি।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)