দেবহাটায় জমিজমা সংক্রান্ত বিরোধে প্রতিপক্ষের হামলায় জখম-১

দেবহাটায় জমিজমা সংক্রান্ত পুর্ব বিরোধের জের ধরে প্রতিপক্ষের মারপিটে গফফার সরদার (৫২) নামের এক ব্যাক্তি গুরুতর আহত হয়েছে। শুক্রবার বিকাল ৫টার দিকে দেবহাটা উপজেলার নাজিরের ঘের এলাকায় মারপিটের ঘটনাটি ঘটে। আহত গফফার সরদার নাজিরের ঘের গ্রামের মৃত আকের আলী সরদারের ছেলে। তিনি বর্তমানে গুরুতর আহত অবস্থায় সখিপুরস্থ দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

চিকিৎসাধীন অবস্থায় গফফার সরদার জানান, তার ভাই মজিবর সরদার তাদের পৈত্রিক সম্পত্তির সিংহভাগ আত্মসাত করায় বিষয়টি নিয়ে উভয় পরিবারের মাঝে বিরোধ চলে আসছিলো। শনিবার গফফার সরদার বসতভিটা সংলগ্ন নিজের মৎস্য ঘেরের রাস্তা সংষ্কার করতে গেলে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে তার ভাই মজিবর সরদার, ভাইপো আসাদুল সরদার, সিদ্দিক সরদার ও মজিবর সরদারের জামাই সাইফুল ইসলাম তার ওপর ক্ষিপ্ত হয়।

পরে বিকাল ৫টার দিকে নিজ বাড়ীতে অবস্থানকালে গফফার সরদারের ওপর লাঠিশোঠা নিয়ে তারা অতর্কিত হামলা চালায়। এসময় তারা বেধড়ক পিটিয়ে গফফার সরদারের মাথা ফাঁটিয়ে দেয়। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে সখিপুরস্থ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ রিপোর্ট লেখা পর্যন্ত দেবহাটা থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিলো বলে আহতের পরিবার সুত্রে জানা গেছে।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)