তারেক রহমানসহ ২১ আগস্টের হামলার ঘটনায় জড়িতদের বিচার এই বাংলার মাটিতে হবে ইনশাল্লাহ-জেলা আ’লীগের সভাপতি মুনসুর আহমেদ

বিএনপি জামাত জোট সরকারের বর্বরোচিত ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহত আইভি রহমানসহ সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনায় স্মরণসভা ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৯ আগস্ট) বিকাল ০৬টায় সাতক্ষীরা জেলা মহিলা আওয়ামী লীগের আয়োজনে সাতক্ষীরা পৌরসভার কনফারেন্স রুমে জেলা মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাড. ফরিদা আক্তার বানু’র সভাপতিত্বে এবং জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জ্যোৎসনা  আরা’র সঞ্চালনায় স্মরণসভা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মুনসুর আহমেদ।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ‘বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতি শেষ করতে জামাত-বিএনপির দোষররা যারা দেশের উন্নয়ন চাইনা এবং দেশকে অকার্যকর রাষ্ট্রে পরিনত করতে চায় তারাই ২১ আগস্ট গ্রেনেড হামলা চালিয়েছিল। যারা পালিয়ে দেশের বাহিরে আছে তাদের দেশে ফিরিয়ে আনার জন্য কাজ চলছে। তারেক রহমানসহ যে সব খুনিরা ২১ আগস্টের ঘটনায় জড়িত তাদের বিচার এই বাংলার মাটিতে হবে ইনশাল্লাহ।’

স্মরণসভা ও দোয়া অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান মো. নজরুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শেখ হারুন উর রশিদ, পৌর আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আবু সায়ীদ, জেলা মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি সালেহা ইসলাম, শাহানা মহিদ বুলু প্রমুখ।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ইসমত আরা, যুগ্ম সম্পাদক রোখসানা পারভীন, প্রচার সম্পাদক সালেহা বেগম, কোষাধ্যক্ষ হেলেনা পারভীন, কার্যনিবাহী সদস্য অনিমা রাণী মন্ডল, শিমুন শামস্, রিক্তা, তৈয়েবা, গুলশানারা, মনোয়ারা আমিন, মমতাজ, নিলুফা, ঝর্ণা, গুলশানারা, মোসলেমা, ময়না, তাছলিমা, মাহমুদা প্রমুখ। এসময় জেলা মহিলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বর্বরোচিত ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহত আইভি রহমানসহ সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন পৌরসভার পাঞ্জেগানা মসজিদের ইমাম হাফেজ শেখ কামরুল ইসলাম।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)