শ্যামনগরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষে পাঁচজন গুলিবিদ্ধসহ আহত-২০

সাতক্ষীরার শ্যামনগরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষে পাঁচজন গুলিবিদ্ধসহ কমপক্ষে ২০ জন আহত হয়েছে। প্রায় দু’ঘণ্টা ব্যাপী চলমান এ সংঘর্ষ পুলিশ ২৯ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

রোববার বিকালে উপজেলার বংশীপুর বাস স্ট্যান্ডে ঈশ্বরীপর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি অ্যাড. শোকর আলী এবং সদ্য আওয়ামীলীগে যোগদানকারী ও উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক সাদেকুর রহমান সাদেমের সমর্থকদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

আহতদের মধ্যে, আক্তার আলী, আব্দুস সালাম, আব্দুল আ লিম, আবু সাইদ, নুর মোহাম্মদ, আবদুল বারেক, আওসাফুর, সফিকুল ও শাহ আলমের নাম জানা গেছে। এদের মধ্যে গুলিবিদ্ধ আক্তার আলী, আব্দুস সালাম, আব্দুল আলিম, আবু সাইদ, নুর মোহাম্মদকে প্রথমে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হলে সেখানে অবস্থার অবনতি হওয়ায় তাদেরকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয়রা জানান, ভোরে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি অ্যাড. শোকর আলীর সমর্থক আব্দুল আলিম সাদেম সমর্থক আসমতকে মারধর করে। এঘটনার প্রেক্ষিতে বিকালে উভয়পক্ষের সমর্থকরা লাঠিসোটা নিয়ে বংশীপুর বাস স্ট্যান্ডে অবস্থান নেয়। পরে একপক্ষ অপরপক্ষকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করলে তাদের মধ্যে সংঘর্ষ বাধে। দু’ঘণ্টা ধরে চলা এ সংঘর্ষে উভয়পক্ষের পাঁচ জন গুলিবিদ্ধসহ কমপক্ষে ২০জন আহত হয়।

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত (ওসি) আনিসুর রহমান জানান, বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়োন রয়েছে। কি কারণে এই সংঘর্ষের ঘটনা ঘটলো এমন প্রশ্নের জবাবে তিনি জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)