দেবহাটায় ফেন্সিডিল ও মোটর সাইকেলসহ দুই মাদক চোরাকারবারি আটক

সাতক্ষীরার দেবহাটায় অভিযান চালিয়ে দুই’শ বোতল ফেন্সিডিল ও একটি এ্যাপাসি মোটর সাইকেলসহ দুই মাদক চোরাকারবারিকে গুরুতর আহত অবস্থায় আটক করেছে পুলিশ। শুক্রবার রাতে উপজেলার কুলিয়া ইউনিয়নের শ্রীীরামপুর বাজার সংলগ্ন ব্রিজের পুর্ব পাশ থেকে তাদের আটক করা হয়।

আটক মাদক চোরাবারবারীরা হলেন, সাতক্ষীরা শহরের সুলতানপুর এলাকার আনসার আলী গাজীর ছেলে মেহেদী হাসান (২৫) ও শহরের চালতেতলা এলাকার শেখ নাসিম উদ্দীনের ছেলে তবিবুর রহমান (২৪)।

পুলিশ জানায়, দেবহাটা সীমান্ত এলাকা থেকে মাদকের একটি বড় চালান আনা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে এ.এস.আই মাজেদুল হকের নেতৃত্বে পুলিশের একটি টহলদল রাতে কুলিয়া ইউনিয়নের শ্রীীরামপুর বাজার সংলগ্ন ব্রিজের পুর্ব পাশে মোটর সাইকেল ও ইঞ্জিন ভ্যান দিয়ে রাস্তা ব্যারিকেট দেয়। মাদক চোরাকারবারিরা এ সময় তাদের মোটর সাইকেলটি পুলিশ সদস্যদের ব্যবহৃত মোটর সাইকেলে সজোরে ধাক্কা দিয়ে বেরিয়ে যাওয়ার চেষ্টা করলে তারা রাস্তার ধারে ছিটকে পড়ে। এরপর পুলিশ সেখান থেকে দুই বস্তা ফেন্সিডিলসহ উক্ত দুই চোরাকারবারিকে গুরুতর আহত অবস্থায় আটক করে। আহত চোরাকারবারিদের প্রথমে সখিপুর স্বাস্থকমপ্লেক্সে ও পরে পুলিশি পাহারায় সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

দেবহাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার সাহা এ ঘটনা নিশ্চিত করে জানান, আটক মাদক চোরাকারবারিদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে দেবহাটা থানায় একটি মামলা হয়েছে। মামলা নং-০৫।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)