জগলুল হায়দার এমপির বিরুদ্ধে ভোরের পাতায় ন্যাক্কারজনক সংবাদ প্রকাশিত হওয়ায় মুন্সিগঞ্জ কলেজে মানববন্ধন

সাতক্ষীরা-৪ আসনের জাতীয় সংসদ সদস্য, শ্যামনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস.এম জগলুল হায়দারের বিরুদ্ধে জাতীয় দৈনিক ভোরের পাতায় ধারাবাহিক ভাবে ন্যাক্কারজনক খবর প্রকাশিত হওয়ায় মুন্সিগঞ্জ কলেজে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৬ শে জুন) বেলা ১১ টায় মুন্সিগঞ্জ ডিগ্রী কলেজের ইংরেজি বিভাগীয় প্রধান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক প্রভাষক মোশাররফ হোসেনের সঞ্চালনায় এবং মুন্সিগঞ্জ ডিগ্রি কলেজের সাবেক অধ্যক্ষ বিধুশ্রবা মন্ডলের সভাপতিত্বে উক্ত মানববন্ধনে বক্তব্য রাখেন রসায়ন বিভাগের প্রধান দেবাশিস মন্ডল সহ অত্র কলেজের শিক্ষক শিক্ষার্থী ও কর্মচারীবৃন্দ।

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ বক্তারা বলেন, সাতক্ষীরা-৪ আসনের সংসদ সদস্য জগলুল হায়দার কে জড়িয়ে যে সংবাদ দৈনিক ভোরের পাতায় প্রকাশ করা হয়েছে তার তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করছি। প্রয়োজনে শ্যামনগর উপজেলার সকল সুশীল সমাজ রাস্তায় নামতে বাধ্য হবে। বক্তারা আরও বলেন, এমপি জগলুল হায়দার হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান মুসলিম সকলের কাছে প্রিয় ভাজন ব্যক্তিত্ব হিসেবে পরিচিত এই মহান ব্যক্তি কে জড়িয়ে যে সমস্ত ব্যক্তিরা মিথ্যা খবর প্রকাশ করছে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা সহ শাস্তির দাবি করেন

 

দৈনিক সাতক্ষীরা/এসকে এফ

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)