কলারোয়ায় সড়কে প্রাণ গেল স্কুল ছাত্রের

কলারোয়ায় মটরসাইকেল দুর্ঘটনায় স্কুল ছাত্র আব্দুস সালাম (১৪) নিহতসহ দুই জন আহত হয়েছেন।বৃহস্পতিবার বিকাল ৪ টার দিকে উপজেলার কাজীরহাট কলেজের সামনে এ দুর্ঘটনা ঘটলে মটরসাইকেল আরোহী রাস্তায় চলাচলরত এক বাইসাইকেল আরোহীর সাথে ধাক্কা মেরে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা গাছের সাথে ধাক্কা খেলে ঘটনাস্থলে স্কুল ছাত্র আব্দুস সালাম নিহত হয়।

এ ঘটনায় মটরসাইকেলের পিছনে বসা সহপাঠি রাসেল (২২) ও বাইসাইকেলে থাকা বিল্লাল হোসেন (২১) আহত হলে স্থানীয়রা তাদের উদ্ধার করে কলারোয়া হাসপাতাল ও বাঁগআচড়া ক্লিনিকে নিয়ে যায়।

নিহত আব্দুস সালাম উপজেলার কেরালকাতা ইউনিয়নের ইলিশপুর গ্রামের ফজলুল হক ফজের ছেলে এবং কে.কে.ই.পি মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র।আর আহত সহপাঠী রাসেল একই গ্রামের আলী হোসেনের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার বেলা সাড়ে ৩ টার দিকে নিহতসহ আহত সহপাঠী ব্লু রংয়ের এ্যাপাসি মটরসাইকেল যোগে কাজীরহাট বাজারের দিকে আসছিলেন।

পথিমধ্যে কাজীরহাট কলেজের সামনে পৌছালে বাইসাইকেলে আরোহীকে সাইড নিতে গিয়ে দ্রুতগতির মটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা গাছের সাথে সজরে ধাক্কা লাগলে ঘটনাস্থলোই মটরসাইকেল আরোহী আব্দুস সালাম নিহত হন। আর মটরসাইকেলটি ক্ষতিগ্রস্থ হয়।

আহত রাসেলের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানায় তার স্বজনরা।

এদিকে, দুর্ঘটনার খবর পেয়ে থানার অফিসার ইনচার্জ মুনীর উল গীয়াসের নির্দেশনায় থানার এসআই সুবীরের নেতৃত্ব পুলিশের একটি দল ঘটনাস্থলে পরিদর্শন করে আহত ব্যক্তিদের চিকিৎসার জন্য হাসপাতাল পাঠানো হয় । আর নিহতের লাশ ও ক্ষতিগ্রস্থ মটরসাইকেলটি থানায় নিয়ে আসেন।

তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহত আব্দুস সালামের লাশ সাতক্ষীরায় মর্গে পাঠানো হয়েছে ও মামলা দায়েরের প্রস্তুতি চলছিল বলে থানা থেকে জানা যায়।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)