জান্নাতিকে পুড়িয়ে হত্যায় গ্রেফতার ৪

নরসিংদীর হাজিপুরে মাদক ব্যবসা করতে অস্বীকৃতিকারী জান্নাতিকে পুড়িয়ে হত্যায় চার আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার রাতে নাটোরের পুকুরপাড় থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতাররা হলেন- জেলার চর হাজিপুরের খাসেরচর গ্রামের বাসিন্দা জান্নাতির শাশুড়ি শান্তি বেগম, স্বামী শিপলু মিয়া, ননদ ফাল্গুনী বেগম ও শ্বশুর হুমায়ুন মিয়া।

সদর থানার ওসি সৈয়দুজ্জামান বলেন, এসপি নির্দেশান অনুযায়ী পুলিশ কয়েকবার অভিযান চালিয়েছে। অপরাধীরা চতুর থাকায় তাদের গ্রেফতার করতে অনেক বেগ পেয়েছি। তবে তাদের গ্রেফতার করতে পেরেছি।

এক বছর আগে নরসিংদী সদরের খাসেরচর গ্রামের শিপলু মিয়ার সঙ্গে হাজিপুর গ্রামের শরীফুল ইসলাম খানের দশম শ্রেণি পড়ুয়া মেয়ে জান্নাতি আক্তারের বিয়ে হয়। বিয়ের পর স্বামীর পরিবার মাদক ব্যবসায় জড়িত জানতে পারে সে। এতে জান্নাতিকে মাদক ব্যবসায় সম্পৃক্ত করতে চেষ্টা করে স্বামীর পরিবার। সে ব্যবসায় জড়াতে অস্বীকৃতি জানালে ২৪ এপ্রিল ঘুমন্ত অবস্থায় শরীরে কেরোসিন ঢেলে আগুন দেয় শান্তি বেগম, ফাল্গুনী বেগম ও শিপলু। পরে স্থানীয়দের চাপে তাকে হাসপাতালে ভর্তি করলে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়।

ঘটনার পর জান্নাতির দাদা মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম খান আদালতে মামলা করেন। আদালত পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) সাত দিনের মধ্যে তদন্ত প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন। কিন্তু প্রায় দুই মাস পেরিয়ে গেলেও তদন্ত প্রতিবেদন দাখিল করেনি পিবিআই। এরই মধ্যে ৩০ মে ঢামেকের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় জান্নাতির মৃত্যু হয়।

এছাড়া ১৫ জুন রাতে জান্নাতির বাবা শরীফুল ইসলাম খান বাদী হয়ে শান্তি বেগম, শিপলু, ফাল্গুনী বেগম ও হুমায়ুন মিয়াকে আসামি করে সদর মডেল থানায় হত্যা মামলা করেন ।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)