শ্যামনগরের কাশিমাড়ী ইউনিয়ন পরিষদে ভিজিএফ ও জেলেদের মধ্যে চাল বিতরণ

শুক্রবার সকাল ১০ টায় শ্যামনগর উপজেলার কাশিমাড়ী ইউনিয়ন পরিষদে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে হতদরিদ্র পরিবারের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা উপহার ভিজিএফ’র চাল এবং একই সাথে জেলে কার্ড ধারীদের মধ্যেও চাল বিতরণ করা হয়েছে। এসময় কাশিমাড়ী ইউপি চেয়ারম্যান এসএম আব্দুর রউফের ব্যতিক্রমী উদ্যোগে প্রচন্ড রৌদ্রোজ্জ্বল অবস্থায় ডেকোরেশন ব্যবস্থাপনার মাধ্যমে চাল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সেলিম খান, উপজেলা সিনিয়র মৎস্য অফিসার ফারুক হোসেন সাগর, কাশিমাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এস.এম আবুল হোসেন, আওয়ামীলীগ নেতা ইয়াহিয়ার রহমান খোকন, সমাজসেবক আব্দুর রশিদ ঢালী, আব্দুল ওহাব পিয়াদা, ইউপি সদস্যবৃন্দ সহ আ.লীগ নেতা জাকির হোসেন প্রমুখ।

সরকার প্রদত্ত খাদ্য ও সেবা নির্বিঘ্নেই জনগণের দৌড়গোড়ায় পৌছে দেওয়ার লক্ষ্যে এই প্রথমবার কাশিমাড়ী ইউপি চেয়ারম্যানের ব্যতিক্রমী উদ্যোগ গ্রহণের মাধ্যমে রৌদ্রোজ্জ্বল দিনে সুন্দর ডেকোরেশনের মাধ্যমে সুষ্ঠুভাবে চাল বিতরণ করা হয়েছে।

ইউপি চেয়ারম্যান এসএম আব্দুর রউফ বলেন, তীব্র রোদের দিনে লাইনে দাড়িয়ে কষ্টকরে চাল নেওয়ার কথা মাথায় রেখে জনগণকে সুষ্ঠুভাবে সেবা প্রদানের লক্ষ্যে আমি এই উদ্যোগ নিয়েছি। চেয়ারম্যানের ডেকোরেশন ব্যবস্থাপনার মাধমে চাল বিতরণের এমন উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন সচেতন মহল।

এবার অত্র ইউনিয়নের ৬৬৯৮জন ভিজিএফ কার্ডধারী ও ৪২০ জন জেলে কার্ড ধারী ব্যক্তির মাঝে এই চাল বিতরণ করা হয়।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)