পাটকেলঘাটায় ওপেন হাউস ডে মাদক ব্যবসায়ীর তথ্য পুলিশকে দিন, থানায় জিডি, অভিযোগে কোন টাকা লাগে না, মহাসড়কে অবৈধ কোন যান চলবে না ………সাঃ জেলা অতিরিক্ত পুলিশ সুপার জিয়াউর

মহাসড়কে কোন নসিমন, করিমন, ভটভটি, আলমসাধু সহ অবৈধ যান চলাচল করতে পারবে না, হাইকোর্টের নির্দেশনা অনুযায়ী অবৈধ যানগুলো ধ্বংস করে দেওয়া হবে, অবৈধ যানবাহনে কোন মালামাল পরিবহন করবেন না, আপনারা সুদে টাকা দিবেন না আবার নিবেনও না, দুটাই সমান হারাম। পাটকেলঘাটা থানা এলাকায় মাদক ব্যবসায়ীদের তথ্যদিয়ে পুলিশ কে জানিয়ে দিন।

পাটকেলঘাটা বাজারের যানজট বিবেচনা করে ঈদের কেনাকাটায় সমস্যা না হয় তার জন্য পুলিশ দ্বারা রাস্তার চলাচলের পরিবেশ ফিরিয়ে আনা হবে, অভিভাবকদের কমলমতি বাচ্চাদের হাতে মোবাইল তুলে দেওয়ার আগে চিন্তা করেন কাজ ঠিক হচ্ছে কিনা, এলাকা মাদক মুক্ত রাখা হবে।পাটকেলঘাটা থানা জিডি করতে টাকা লাগবে না এমনকি অভিযোগ করতেও টাকা লাগে না এসকল কথাগুলো বলেন, সকল শ্রেণী পেশার সাধারণ জনগণের অংশ গ্রহণে ও পাটকেলঘাটা থানা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠিত হয়েছে ওপেন হাউস ডে অনুষ্ঠানে জেলা অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মোঃ জিয়াউর রহমান ও বিশেষ অতিথি তালা-পাটকেলঘাটা সার্কেল হুমায়ুন কবির।

মঙ্গলবার সকাল ১১টায় পাটকেলঘাটা থানা অফিসার ইনচার্জ রেজাউল ইসলাম রেজার সভাপতিত্বে থানা চত্বরে অনুষ্ঠিত ওপেন হাউস ডে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, সাতক্ষীরা জেলা অতিরিক্ত পুলিশ সুপার (সদর) জিয়াউর রহমান, বিশেষ অতিথি ছিলেন, তালা-পাটকেলঘাটা (সার্কেল) মোঃ হুমায়ুন কবির, কুমিরা ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম।সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন পাটকেলঘাটা থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) জেল্লাল হোসেন। এসময় উপস্থিত জনগন তাদের বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন সেগুলো পুলিশ প্রশাসন শোনেন এবং তার সমাধানের আশ্বাস প্রদান করেন। পুলিশ জনগনের বন্ধু সেবক বলেও অতিথিবৃন্দরা বলেন।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)