কুল্যা ইউপি চেয়ারম্যানের দু’দফা জানাযা শেষে দাফন সম্পন্ন

আশাশুনি উপজেলা বিএনপি সভাপতি ও কুল্যা ইউনিয়ন পরিষদের বারবার নির্বাচিত জনপ্রিয় চেয়ারম্যান এস এম রফিকুল ইসলামকে পৃথক দু’টি জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। বুধবার বাদ জোহর ও বিকাল ৩ টায় পৃথক দু’টি জানাযা অনুষ্ঠিত হয়।
গুনাকরকাটি খানকায়ে আজিজিয়া চত্বরে বাদ জোহর প্রথম নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। ইমামতি করেন খানকা জামে মসজিদের ইমাম মাওঃ রবিউল ইসলাম। জানাযাপূর্ব ২০ সহস্রাধিক মুসল্লির সমাবেশে বক্তব্য রাখেন, আশাশুনি উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি এবিএম মোস্তাকিম, উপজেলা নির্বাহী অফিসার মীর আলিফ রেজা, বিএনপি কেন্দ্রীয় প্রকাশনা বিষয়ক সম্পাদক সাবেক এমপি হাবিবুল ইসলাম হাবিব, সাবেক মন্ত্রী মরহুম তরিকুল ইসলামের পুত্র কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত, এমপি রুহুল হক প্রতিনিধি শম্ভুজিৎ মন্ডল, উপজেলা বিএনপি সাধারণ সম্পাদক সাবেক চেয়ারম্যান রুহুল কুদ্দুছ ও মরহুমের ভাইপো ওমর সাকি পলাশ।

এ সময় সাতক্ষীরা পৌর মেয়র তাসকিন আহমেদ চিশতী, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান এড. শহিদুল ইসলাম, সাবেক এমপি রিয়াছাত আলির পুত্র মুর্তজা, সদর উপজেলা বিএনপি সভাপতি চেয়ারম্যান আঃ আলিম, দেবহাটা সভাপতি সিরাজুল ইসলাম, সেক্রেটারী গোলাম ফারুক, কালিগঞ্জ সভাপতি আঃ ছাত্তার, শ্যামনগর সভাপতি মৃনাল কান্তি, কলারোয়া সভাপতি আঃ কাদের বাচ্চু, পৌর সভাপতি শরিফুজ্জামান, জেলা পরিষদ সদস্য মহিতুর রহমান, দেলোয়ার হোসাইন, আঃ হাকিম, বিএনপি নেতা হাবিবুর রহমান হবি, সাবেক চেয়ারম্যান আঃ রউফ, অধ্যাপক মুদাচ্ছেরুল হক হুদা, শহিদুল ইসলাম, মরহুমের জামাত চঞ্চল, আশাশুনি উপজেলা ও ইউনিয়ন-ওয়ার্ড বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ, উপজেলা আ’লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ, এলাকার বহু আলেম, রাজনীতিবিদ, হাজী, শিক্ষক, ইউপি সদস্যসহ সর্বস্তরের মানুষ দলমত নির্বিশেষে মরহুমের জানাযায় অংশ নেয়।

হাজারো মানুষ ও বক্তাগণ মরহুমের বর্ণাঢ্য রাজনৈতিক জীবন, সামাজিকতা ও জনহিতকর কাজের বর্ণনা দিয়ে কান্নাজড়িত কণ্ঠে অশ্রুসিক্ত বদনে অনুভূতি ব্যক্ত করে মরহুমের পারলৌকিক মুক্তি কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে করেন। বক্তাগণ বলেন, চেয়ারম্যানের রফিকের চির বিদায়ের মাধ্যমে কুল্যা ইউনিয়ন তথা আশাশুনি উপজেলার মানুষ একটি অনুস্মরনীয় নেতৃত্ব ও মানবতার মূর্ত প্রতীককে হারালো। ইউনিয়নবাসী তাদের যোগ্য অভিভাবককে হারালো। এ ক্ষতি পুরন হওয়ার নয়।

কচুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে দ্বিতীয় জানাযা অনুষ্ঠিত হয়। পরে পারিবারিক কবরস্থানে মরহুমের মাতার পায়ের কাছে তাকে কবরস্থ করা হয়। আগামী শুক্রবার বাদ আছর মরহুমের বাস ভবনে মরহুমের রূহের মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া ও মীলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)