পুত্রবধূর বিরুদ্ধে শাশুড়িকে কুপিয়ে হত্যার অভিযোগ

পাবনা সদর উপজেলায় পারিবারিক বিরোধের জেরে শাশুড়ি রোজী খাতুনকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে পুত্রবধূ রুকাইয়া খাতুনের বিরুদ্ধে। শনিবার সন্ধ্যার দিকে সদর উপজেলার মালিগাছা ইউপির মনোহরপুর গ্রামে এ ঘটনা ঘটে। পুত্রবধূ রুকাইয়া খাতুনকে আটক করেছে পুলিশ।

নিহত রোজী খাতুন আমিন উদ্দিনের স্ত্রী ও দুই সন্তানের জননী।

নিহতের ভাই ইদ্রিস আলী জানান, শনিবার সন্ধ্যায় রুকাইয়ার বাবার বাড়ি থেকে কয়েকজন লোক তার শ্বশুরবাড়ি আসে। এসময় তার স্বামী রনজু বাড়িতে ছিলেন না। হঠাৎ ওই বাড়ি থেকে চিৎকারের শব্দ শুনে প্রতিবেশীরা ছুটে যায়। এসময় তারা ঘটনাস্থলে গিয়ে দেখেন রোজি খাতুন ঘরের মধ্যে পড়ে আছেন। তখন রোজী খাতুনের শরীর থেকে প্রচুর রক্ত ঝড়ে মেঝেতে পড়ছে। স্বজনরা দ্রুত উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসক রোজী খাতুনকে মৃত ঘোষণা করেন।

প্রতিবেশীদের দাবি, গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করলে প্রচুর রক্ত বের হওয়া কথাই না। পাশাপাশি গলার নীচ থেকে কয়েক স্থানে জখমের চিহ্ন রয়েছে। তাদের অভিযোগ, পরিকল্পিতভাবেই এ হত্যা করা হয়েছে।

পাবনা সদর থানার ওসি (তদন্ত) আসাদুজ্জামান জানান, স্থানীয়দের থেকে খবর পেয়ে মরদেহ ঘটনাস্থল থেকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতের গলায় দাগ রয়েছে। তবে হত্যা না আত্মহত্যা এখনই বলা সম্ভব হচ্ছে না। জিজ্ঞাসাবাদের জন্য পুত্রবধূ রুকাইয়াকে আটক করা হয়েছে। ময়নাতদন্তের পর সঠিক কারণ জানা যাবে।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)