নলতায় লাব্বাইক গ্রুপ সেবা সংস্থার উদ্যোগে ইফতার ও দোয়া অনুষ্ঠিত

কালিগঞ্জ উপজেলার হিজলা কাশেমুল উলুম মাদ্রাসায় রোববার (১৯ মে) পূর্ব নলতা লাব্বাইক গ্রুপের উদ্যোগে ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।
লাব্বাইক গ্রুপ সেবা সংস্থার প্রতিষ্ঠাতা ও প্রধান উপদেষ্টা পীরে কামেল আল্লামা সালমান নদভী (দাঃ বাঃ) এর বিশেষ দ্বীক নির্দেশনায় ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লাব্বাইক গ্রুপ সেবা সংস্থার সভাপতি মুফতি আনোয়ার হুসাইন।
এসময় প্রধান অতিথি বলেন- ইসলামী ও আধুনিকতার সমন্বয়ে শিক্ষা প্রতিষ্ঠান গড়ে তুলতে হবে। আধুনিক মিডিয়ার মাধ্যমে ইসলামের ব্যাপক প্রচার ও প্রসার করতে হবে। দরিদ্র ও অসহায় মানুষের খাদ্য, বস্ত্র ও বাসস্থানের ব্যবস্থা করতে হবে এবং পবিত্র রমজানে গরীব ও অসহায় রোজাদারদের ইফতারের ব্যবস্থা করাসহ সমাজে বিভিন্ন উন্নয়নমূলক কাজ করা এই সংস্থার উদ্দেশ্য।
এসময় লাব্বাইক গ্রুপ সেবা সংস্থার সকল সদস্য, মাদ্রাসার শিক্ষক-শিক্ষার্থী ও মুসল্লীগণ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, মাওঃ আশরাফ আলী।
উল্লেখ্য, লাব্বাইক গ্রুপ সেবা সংস্থার উদ্যোগে ৫ মে পূর্ব নলতা শামসুল উলুম মাদ্রাসায় গরীব ও অসহায় পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)