সুবীর নন্দীর মরদেহ আসবে বুধবার

প্রয়াত সংগীতশিল্পী সুবীর নন্দীর মরদেহ বুধবার সকালে দেশে আনা হবে। এরপর বিমানবন্দর থেকে গ্রীন রোডের বাসায় নিয়ে যাওয়া হবে এবং  সকাল ১১টায় সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদনের জন্য তার মরদেহ নিয়ে যাওয়া হবে কেন্দ্রীয় শহীদ মিনারে। এ তথ্য জানিয়েছেন সুবীর নন্দীর জামাতা রাজেশ শিকদার।

তিনি বলেন, সিঙ্গাপুরে সমস্ত প্রস্তুতি সম্পন্ন হয়েছে। আগামীকাল সকাল ৬টা ১০ মিনিটে বাবাকে (সুবীর নন্দী) বহনকারী উড়োজাহাজটি ঢাকা শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছানোর কথা। এরপর সরাসরি গ্রীন রোডের বাসায় নিয়ে  যাওয়া হবে। সম্মলিত সাংস্কৃতিক জোটের আয়োজনে সকাল ১১টায় সব শ্রেণির মানুষের শ্রদ্ধা নিবেদনের জন্য সুবীর নন্দীর মরদেহ রাখা হবে কেন্দ্রীয় শহীদ মিনারে।

রাজেশ বলেন, শহীদ মিনার থেকে বেলা সাড়ে ১২টায় তার মরদেহ নিয়ে যাওয়া হবে রামকৃষ্ণ মিশনে। সেখানে সৎকার পূর্ব আনুষ্ঠানিকতা সম্পন্ন করে শ্মশান ঘাটে নিয়ে যাওয়া হবে।

মঙ্গলবার ভোর সাড়ে ৪টার দিকে সিঙ্গাপুরে চিকিৎসাধীন অবস্থায় মারা যান সুবীর নন্দী। এর আগে, রোববার সুবীর নন্দীর শারীরিক অবস্থা বেশ সংকটাপন্ন হয়ে ওঠে। শনিবার ও রোববার পরপর দুইদিন হার্ট অ্যাটাক হয় তার। হার্টে চারটা ব্লক ছিল। রোববার সকালে চারটা রিং পরানো হয়েছিল।

সুবীর নন্দী গেল ১৪ এপ্রিল ঢাকায় ফিরতে ট্রেনে ওঠার জন্য বিকেলে মৌলভীবাজার থেকে পরিবারসহ শ্রীমঙ্গলে আসেন। পরে ট্রেনে অসুস্থ হয়ে পড়েন তিনি। ঢাকার বিমানবন্দর স্টেশনে নামার পর তাকে নেয়া হয় রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ)। পরে তার শারীরিক অবস্থার অবনতি হলে আইসিইউতে রাখা হয়। টানা ১৮ দিন (সিএমএইচ) চিকিৎসাধীন থাকার পর গেল ৩০ এপ্রিল  প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সিঙ্গাপুরে নেয়া হয় সুবীর নন্দীকে।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)