কলারোয়ায় প্রশাসনের হস্তক্ষেপে বন্ধ হলো পুতুল নাচ ও বৈশাখী মেলা

সাতক্ষীরার কলারোয়ায় আইনি অনুমতি না নেওয়ায় পুলিশ ও প্রশাসনের হস্তক্ষেপে বন্ধ হলো ৩ দিন ব্যাপী বৈশাখী মেলা ও অশ্লীল পুতুল নাচ ।

ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (১৬ এপ্রিল ) সন্ধ্যা ৭ টায় উপজেলার ১২ নং যুগীখালী ইউনিয়নের যুগিখালী বাজারের পশ্চিম পাশে।

স্থানীয় সুত্রে জানা যায়, বাংলা নববর্ষ ১৪২৬ উদযাপন উপলক্ষে কলারোয়ার যুগিখালীতে এই কথিত বৈশাখী মেলা ও অশ্লীল পুতুল নাচের আয়োজন করে জাহাজমারী এ বি পার্কের মালিক আবুল বাশার ও স্থানীয় ইউপি সদস্য এম এ কালাম ।

স্থানীয়দের বরাতে আরোও জানা যায়, মঙ্গলবার আনুমানিক সন্ধ্যা ৭ টায় মেলার সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুতুল নাচ শুরু হওয়ার মুহুর্তে কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি)মোঃ মনিরুজ্জামান, সাব-ইন্সপেক্টর (এস আই) মিজানুর সহ কলারোয়া থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে পৌছে কোনো প্রকার আইনি অনুমতি বহির্ভূত মেলার আয়োজন করার কারণে মেলাটি তাৎক্ষনিক ভাবে বন্ধ ঘোষণা করেন ।

নাম প্রকাশে অনিচ্ছুক একজন জানান, এই বৈশাখী মেলার আড়ালে সামাজিক অপকর্ম ও অশ্লীল পুতুল নাচের আয়োজন করেছিল কর্তৃপক্ষ ।কলারোয়া থানা পুলিশের হস্তক্ষেপে বন্ধ হওয়াতে এই এলাকার ছাত্র ছাত্রীরা নৈতিক অবক্ষয়ের কালো থাবা থেকে রেহাই পেয়েছে ।

এ প্রসঙ্গে কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি)মোঃ মনিরুজ্জামানের কাছে জানতে চাইলে তিনি বলেন, প্রশাসনের অনুমতি না নিয়ে মেলার আয়োজন করার কারণে তা আমরা বন্ধ করেছি।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)