বাংলাদেশ আওয়ামী মটর চালক লীগের পক্ষ থেকে নবনির্বাচিত চেয়ারম্যান বাবু ও সুজনকে ফুলেল শুভেচ্ছা

সাতক্ষীরা

শনিবার বাংলাদেশ আওয়ামী মটর চালক লীগ সাতক্ষীরা জেলার পক্ষ থেকে সাতক্ষীরা সদরের নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু ও ভাইস চেয়ারম্যান তানভীর হুসাইন সুজনকে ফুলেল শুভেচ্ছা প্রদান ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ আওয়ামী মটর চালক লীগের প্রতিষ্ঠাতা বাংলাদেশের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা।

ফুলেল শুভেচ্ছা প্রদান ও মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা বাংলাদেশ আওয়ামী কেন্দ্রীয় মটর চালক লীগের দপ্তর সম্পাদক রায়ছুল রাছেল।

সাতক্ষীরা জেলা মোটর চালক লীগের জাহাঙ্গির ও পৌর মোটর চালক লীগের বাশার এর নেতৃত্বে উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু ও ভাইস চেয়ারম্যান তানভীর হুসাইন সুজনকে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়।

এসময় উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু ও ভাইস চেয়ারম্যান তানভীর হুসাইন সুজন সবসময় বাংলাদেশ আওয়ামী মটর চালক লীগের সাতক্ষীরা জেলা শাখার নেতৃবৃন্দের পাশে সবসময় থাকার আশ্বাস প্রদান করেন এবং নৌকাকে বিজয়ী করার লক্ষে এক সঙ্গে কাজ করার আহবান জানান।

উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু ও ভাইস চেয়ারম্যান তানভীর হুসাইন সুজনকে ফুলেল শুভেচ্ছা প্রদান করার সময় উপস্থিত ছিলেন জেলা মটর চালক লীগ ও পৌর মটর চালক লীগের নেতৃবৃন্দরা।

এসময় উপস্থিত ছিলেন বিল্লাল,জাহাঙ্গীর,বাশার,মোজাফ্ফর হোসেন বাবু,আতাউল হক,রবিউল ইসলাম,আমজেদ হোসেন,আলামিন,নাসিরুদ্দিন,আশা,রফিক,রশিদ প্রমুখ।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *