ঝিনাইদহ কালীগঞ্জ প্রেসক্লাবের আনন্দ ভ্রমণে সঙ্গী হলেন সাতক্ষীরার পুলিশ সুপার

ব্যাপক আনন্দ ও উৎসবের মধ্যদিয়ে সাতক্ষীরার মন্টু মিয়ার বাগান বাড়ীতে ঝিনাইদহের কালীগঞ্জ প্রেসক্লাবের বার্ষিক আনন্দ ভ্রমণ সম্পন্ন হয়েছে। সাংবাদিক ও তাদের পরিবারের সদস্যদের অংশ গ্রহণে রোববার অনুষ্ঠিত নানা খেলাধুলায় পিকনিক স্পটটিতে আনন্দমুখর পরিবেশের সৃষ্টি হয়। এর আগে স্পটে পৌঁছানোর সাথে সাথে সাংবাদিকদেরকে ফুলের তোড়া দিয়ে স্বাগত জানান স্থানীয় পুলিশ কর্মকর্তা তারেক হোসেনসহ পুলিশের অন্যান্য সদস্যবৃন্দ। পরে দুপুরে কালীগঞ্জের কৃতি সন্তান বর্তমানে সাতক্ষীরা পুলিশ সুপারের দায়িত্বপ্রাপ্ত সাজ্জাদুর রহমান উপস্থিতি হলে সাংবাদিক নেতৃবৃন্দ তাকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান। তার উপস্থিতিতে সাংবাদিকদের জন্য ওই দিনের বরাদ্দকৃত বাগান বাড়ীর ১ নং ভি.আইপি স্পটটিতে আনন্দ কোলাহল আরও বেড়ে যায়। আপনজনদের কাছে পেয়ে নিজেও আনন্দে আত্মহারা হয়ে যান বাংলাদেশ পুলিশের এই উচ্চ কর্মকর্তা।

আনন্দ ভ্রমণের স্পটে দিনভর সকল বয়সী সাংবাদিক ও তাদের পরিবার পরিজনের সদস্যদের নিয়ে মেধা যাচাইয়ের নানা খেলাধুলা, আকর্ষণীয় লটারি ড্র অনুষ্ঠিত হয়। এর মধ্যে প্রেসক্লাবের নেতৃবৃন্দ, উপদেষ্টা ও শিশু কিশোরদের অংশ নেয়া বিভিন্ন খেলাধুলা ছিল সবচেয়ে বেশি আকর্ষণীয়। এছাড়াও খেলার বিরতিতে সকলে স্পটটিতে ঘুরে ঘুরে বিভিন্ন দর্শনীয় দিকগুলো দেখেন। এ সময়ে সকলে মেতে ওঠেন ফটো সেশনে। পরস্পরের হাসি তামাশা আর গল্প গুজবে অনেককে মেতে উঠতেও দেখা যায়। দুপুরের পর বেলা গড়িয়ে গেলে শুরু হয় মধ্যাহ্নভোজন। এরপর কিছুক্ষণ বিরতির দিয়ে আবার শুরু হয় খেলাধুলার বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণী। প্রধান অতিথি সাজ্জাদুর রহমান বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেন।
এ সময় তিনি নিজের পক্ষ থেকে প্রত্যেক সাংবাদিককে কলম,মহিলাদের জন্য চাবির রিং,শিক্ষার্থীদের জন্য জ্যামিতি বক্স ও বই প্রদান করে সকলকেই পুরষ্কারের আওতায় আনেন।

পুরষ্কার প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এস.পি সাজ্জাদুর রহমান বলেন, আমি আমার আপনজনদের কাছে পেয়ে খুব ভালো লাগছে। সকলের সরব উপস্থিতি আমাকে মুগ্ধ করেছে। সাংবাদিকদের উদ্দেশ্যে তিনি বলেন, সুস্থ ধারার সাংবাদিকতা দর্পণের মত। একমাত্র কলম সৈনিকেরাই তাদের লেখনীর মাধ্যমে একটা দেশের ঘুণে ধরা অবস্থানগুলোর দেখিয়ে দিয়ে থাকেন। সে ক্ষেত্রে আমার জন্মভূমি কালীঞ্জের সাংবাদিক ভায়েরা অনেক এগিয়ে। তিনি এমন সুন্দর আয়োজনের জন্য প্রেসক্লাব নেতৃবৃন্দসহ উপস্থিত সকল সাংবাদিককে ধন্যবাদ জানান।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)