মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা আ’লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য রুহুল হক এমপি’র

আগামী প্রজন্মকে বাঁচাতে মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করলেন বাংলাদেশ আ’লীগের উপদেষ্টা মণ্ডলীর অন্যতম সদস্য, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, সাতক্ষীরা -৩ আসনের সংসদ সদস্য, সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ- সভাপতি অধ্যাপক ডা: আ ফ ম রুহুল হক।
বৃহস্পতিবার (১৪ মার্চ) সকাল ১১ টা থেকে সাতক্ষীরা জেলা শহরের খুলনা রোড মোড় হইতে মাদক বিরোধী র‌্যালি শুরু হয় এবং জেলা প্রশাসকের কার্যালয়ে এসে শেষ হয়।

সাতক্ষীরা ব্যাটালিয়ন (৩৩ বিজিবি) এর সার্বিক ব্যবস্থাপনায় র‌্যালির পূর্বে সংক্ষিপ্ত আলোচনা সভার আয়োজন করা হয়।
আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে ডা: রুহুল হক এমপি আরোও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী সম্প্রতি মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি ঘোষণা করেছেন। এরই ধারাবাহিকতায় মহাপরিচালক মহোদয় বিজিবি এর নির্দেশনা অনুসারে সাতক্ষীরা ব্যাটালিয়ন দায়িত্বপূর্ণ এলাকায় গণসচেতনতা সৃষ্টির লক্ষ্যে যে আলোচনা সভা ও র‌্যালির আয়োজন করেছেন সেটি অত্যন্ত প্রশংসনীয়। আসুন আমরা সকলেই মাদককে না বলি।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রীর দিক নির্দেশনা অনুযায়ী মাদকের বিরুদ্ধে দেশব্যাপী অভিযান চলছে। আমাদের ভবিষ্যৎ মেধাকে রক্ষা করতে মাদক দমন করতেই হবে। মাদকের বিরুদ্ধে আইন শৃঙ্খলা বাহিনীর অভিযান সবসময়ই চলছে। জঙ্গি-সন্ত্রাসীদের মতো মাদক নির্মূলেও ঐক্যবদ্ধভাবে কাজ করার জন্য জনগণের প্রতি আহবান জানান তিনি।

আলোচনা সভা ও র‌্যলিতে অন্যান্যদের মধ্যে অংশগ্রহণ করেন- সাতক্ষীরা -৪ আসনের সংসদ সদস্য জগলুল হায়দার, খুলনা ব্যাটালিয়নের সেক্টর কমান্ডার কর্নেল মো: আরশাদুজ্জামান খান, নীলডুমুর ব্যাটালিয়নের অধিনায়ক লে: কর্নেল মোহাম্মদ মোস্তফা আসাদ ইকবাল, যশোর ব্যাটালিয়নের অধিনায়ক লে: কর্নেল মো: সেলিম রেজা, সাতক্ষীরা জেলা প্রশাসক এস এম মোস্তফা কামাল, সাতক্ষীরা প্রেসক্লাব সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ আবু আহমেদ, সাধারণ সম্পাদক মমতাজ আহমেদ বাপী, অতিরিক্ত পুলিশ সুপার মো: ইলতুত মিস, মেজর সৈয়দ ফজলে হোসেন, বিভিন্ন সংস্থার উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ, বিভিন্ন কলেজের অধ্যক্ষবৃন্দ, সাংবাদিকবৃন্দ, শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীসহ অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ অংশগ্রহণ করেন।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)