কুলিয়ায় মৎস্য ঘের দখলকালে হামলায় বৃদ্ধসহ আহত-৩

দেবহাটার কুলিয়াতে জোর পুর্বক মৎস্য ঘের দখলকালে হামলা ও মারপিটে দাউদ আলী গাজী (৭০) নামের এক বৃদ্ধ সহ একই পরিবারের ৩ জন গুরুতর আহত হয়েছে। মঙ্গলবার সকাল ৯টার দিকে কুলিয়া ইউনিয়নের নুনেখোলা গ্রামে এঘটনা ঘটে।

এ সময় দখলকারীদের হামলা ও মারপিটে মৃত ছাকাত গাজীর ছেলে বৃদ্ধ দাউদ আলী গাজী,তার স্ত্রী হোসনেয়ারা ও পুত্রবধু সালেহা খাতুন গুরুতর আহত হন। বর্তমানে আহতরা সখিপুরস্থ দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। ঘটনার প্রত্যক্ষদর্শী ও আহতদের অভিযোগে জানা গেছে,কুলিয়ার নুনেখোলা গ্রামের বসতবাড়ি সহ মালিকানাধীন সাড়ে ৪ বিঘার একটি মৎস্য ঘের ২ যুগেরও বেশী সময় ধরে শান্তিপুর্ন বসবাস ও ভোগদখল করে আসছিলেন বৃদ্ধ দাউদ আলীর পরিবার। এরই মধ্যে ওই বসতভিটা সহ মৎস্য ঘেরটিতে নজর পড়ে স্থানীয় সুভাস গাইনের দুই ছেলে অরবিন্দু গাইন ও কার্তিক গাইনের।

মঙ্গলবার সকাল ৯ টার দিকে অরবিন্দু গাইন ও কার্তিক গাইন ১৫/২০ জন ভাড়াটে লোক নিয়ে তাদের মৎস্য ঘেরের বেড়ীবাধ কেটে জোর পুর্বক দখলে নিতে থাকে।

এ সময় বাঁধা দিতে গেলে বৃদ্ধ দাউদ গাজী,তার স্ত্রী হোসনেয়ারা ও পুত্রবধু সালেহা খাতুনকে বেধড়ক মারপিট করে দখলকারীরা। মারপিটকালে দাউদ গাজী,সালেহা খাতুন গুরুতর জখম হওয়ার পাশাপাশি হামলাকারীরা তার স্ত্রী হোসনেয়ারার মাথা ফাটিয়ে দেয়। এ রিপোর্ট লেখা পর্যন্ত জবরদখল কারীদের বিরুদ্ধে দেবহাটা থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিলো বলে জানা গেছে।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)