শার্শা উপজেলা মোটর শ্রমিক ইউনিয়নের আহবায়ক কমিটি গঠন

শার্শা উপজেলা মোটর শ্রমিক ইউনিয়নের আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। শনিবার সকালে বেনাপোল স্থল বন্দরের সামনে শ্রমিক ইউনিয়নের কার্যালয়ে সর্বসম্মতি ক্রমে যশোর -১ (শার্শা) আসনের এমপি শেখ আফিল উদ্দিন কমিটির ঘোষণা দেন।
শ্রমিক নেতা মরিরুজ্জমান ঘেনাকে সভাপতি ও শাহিন আহম্মেদকে সাধারণ সম্পাদক করে ১১ সদস্যর কমিটি ঘোষণা করা হয়। গত ১মার্চ যশোর ট্রাক ট্যাংক লরীর ত্রিবাষিকী নির্বাচন অনুষ্ঠিত হয়; শ্রমিক ইউনিয়ন এর প্রধান কার্যালয় ঝিকরগাছায়। সেখানে বেনাপোল শার্শা নাভারন বাগআচড়ার শ্রমিকদের ভোট প্রদানে বাধা সৃষ্টি করলে শ্রমিকদের একাংশ ভোট বর্জন করে মিটিং মিছিল ও ক্ষোভ প্রকাশ করে সংবাদ সম্মেলন করে। পরে শ্রমিকরা স্থানীয় এমপি শেখ আফিল উদ্দিনকে বিষয়টি অবহিত করে আলাদা শার্শা উপজেলা শ্রমিক সংগঠন করার দাবি জানালে তিনি সম্মতি দিয়ে শনিবার বেলা ১০ টার সময় ১১ সদস্য বিশিষ্ট ও ৪ সদস্যর উপদেষ্টা কমিটি গঠন করেন।

এসময় এমপি শেখ আফিল উদ্দিন বলেন জোর করে ভোট নিয়ে সুফল পাওয়া যায় না। আজ ঝিকরগাছা শ্রমিক ইউনিয়নের লোক তারই আর এক ভায়ের সাথে ভোট নিয়ে যে জালিয়াতী ও সন্ত্রাসী কর্মকান্ড করেছে তার ফল শ্রুতিতে আজ নতুন করে সৃষ্টি হলো শার্শা উপজেলা শ্রমিক ইউনিয়নের । তবে আমি শ্রমিক ভাইদের কাছে দাবি রাখব তারা যেন ঐ জুলুমবাজ ঝিকরগাছা কমিটির কাছে টাকার কাছে বিক্রি না হয়।

এ সময় উপস্থিত ছিলেন শার্শা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুজ্জামান, শার্শা উপজেলা ভাইস চেয়রম্যান মেহেদী হাসান, নাভারন ডিগ্রি কলেজের অধ্যক্ষ ইব্রাহীম খলিল, শার্শা উপজেলা যুবলীগের সভাপতি অহিদুজ্জামান অহিদ, সহ শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দ।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)