সাতক্ষীরা জেলা তায়কোয়ানডো এসোসিয়েশনের অফিস উদ্বোধন

১৪ই ফেব্রুয়ারী  বিশ্ব  ভালবাসা দিবসে ভালবাসার কিছু মানুষকে সাথে নিয়ে  শুভ সূচনা ঘটলো সাতক্ষীরা জেলা তায়কোয়ানডো এসোসিয়েশনের অফিস।  সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার সার্বিক ব্যাবস্থাপনায় ও তায়কোয়ানডো এসোসিয়েশনের আয়োজনে বৃহঃবার সকাল ৯.০০ ঘটিকায় সাতক্ষীরা জেলা স্টেডিয়ামে মার্শাল আর্ট  (তায়কোয়ানডো )এর অফিস উদ্বোধন করেন জেলা প্রশাসক  ও  জেলা ক্রীড়া সংস্থার সভাপতি এস.এম মোস্তফা কামাল।
এ সময় আরো উপস্থিত ছিলেন  অনিন্দিতা রায়, অতিরিক্ত জেলা প্রশাসক ও সহ-সভাপতি, জেলা ক্রীড়া সংস্থা। ইলতুৎ মিশ, অতিরিক্ত পুলিশ সুপার। জনাব একে এম আনিছুর রহমান,সাধারন সম্পাদক, জেলা ক্রীড়া সংস্থা। মোঃ  আশরাফুজ্জামান আশু, সহ-সভাপতি জেলা ক্রীড়া সংস্থা। মোঃ রবিউল ইসলাম (আর এস শুভ), সম্পাদক ও চেয়ারম্যান, রয়েল নিউজ বিডি ও রয়েল মিডিয়া। খন্দকার পিন্স হাসান ও কামরুজ্জামান কাজী সহ বিশিষ্ট ব্যক্তিবর্গ এবং তায়কোয়ানডোর জেলা, বিভাগ, বিকেএসপির খেলোয়াড় ও অভিভাবকগন।
অনুষ্ঠানের সভাপতিত্ব করেন আল ইমরান, প্রশিক্ষক জেলা ক্রীড়া সংস্থা ও সাধারন সম্পাদক সাতক্ষীরা জেলা তায়কোয়ানডো এসোসিয়েশন। জেলা প্রসাশক মহাদয় ফিতা কাটার মাধ্যমে অফিস উদ্বোধন করেন।   উপস্থিত অতিথিবৃন্দ প্রতিষ্ঠান ও খেলোয়াড়দের সর্বান্তিক সমৃদ্ধি ও সাফল্য কামনা করে শুভেচ্ছা বক্তব্য রাখেন ।
Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)