উপজেলা নির্বাচনে দেবহাটায় আওয়ামী লীগের ৩ পদে আবেদন ১২ প্রার্থীর

উপজেলা পরিষদ নির্বাচনকে ঘিরে আগামীকাল বৃহস্পতিবার প্রার্থী মনোনয়নের লক্ষ্যে দেবহাটায় অনুষ্ঠিত হবে আওয়ামীলীগের কাউন্সিল। সখিপুর ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবনে সকাল ১০ টায় দলীয় প্রার্থী মনোনীত করতে জেলা আওয়ামীলীগের শীর্ষ নেতাকর্মী,উপজেলা আওয়ামীলীগের সভাপতি-সাধারণ সম্পাদক থেকে শুরু করে মূল কমিটির সকল সদস্য এবং ইউনিয়ন ও ওয়ার্ড কমিটির সভাপতি-সাধারণ সম্পাদকদের উপস্থিতিতে উপজেলা আওয়ামীলীগের অনুষ্ঠিত হবে আওয়ামীলীগের কাউন্সিলটি।

কাউন্সিল সম্পর্কিত আহবায়ক কমিটির আহবায়ক উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শরৎ চন্দ্র ঘোষ বলেন,দলের পক্ষ থেকে দেয়া ঘোষণা অনুযায়ী আওয়ামীলীগের কাউন্সিলে অংশ নিতে মঙ্গলবার নির্ধারিত সময় বিকাল ৫ টার মধ্যে লিখিত আবেদন জানিয়েছেন ৩ টি পদের মোট ১২ জন প্রার্থী। এদের মধ্যে রয়েছেন চেয়ারম্যান পদে রয়েছেন দেবহাটা উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুজিবর রহমান,সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি,সাবেক উপজেলা চেয়ারম্যান এ্যড সম গোলাম মোস্তফা,মাহবুব আলম খোকন ও বর্তমান উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল গনি। ভাইস চেয়ারম্যান পদে দলীয় কাউন্সিলে প্রতিদ্বন্দ্বিতার আবেদন করেছেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুল হক,যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম মনি ও ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান সবুজ। মহিলা ভাইস চেয়ারম্যান পদে সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান ও মহিলা আওয়ামীলীগের সভানেত্রী মিসেস আমেনা রহমান,আফরোজা পারভীন,প্রিয়াঙ্কা রানী ও জিএম স্পর্শ দলীয় কাউন্সিলে আওয়ামীলীগের মনোনয়নের জন্য প্রতিদ্বন্দ্বিতা করবেন। তাছাড়া কাউন্সিল সুষ্ঠুভাবে সম্পন্নের লক্ষ্যে ইতোমধ্যেই উপজেলা আওয়ামীলীগের পক্ষ থেকে সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে বলেও তিনি জানান।

সম্পাদক থেকে শুরু করে মূল কমিটির সকল সদস্য এবং ইউনিয়ন ও ওয়ার্ড কমিটির সভাপতি-সাধারণ সম্পাদকদের উপস্থিতিতে উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হবে।

কাউন্সিল সম্পর্কিত আহবায়ক কমিটির আহবায়ক উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শরৎ চন্দ্র ঘোষ বলেন,আওয়ামীলীগের কাউন্সিলে অংশ নিতে মঙ্গলবার নির্ধারিত সময় বিকাল ৫ টার মধ্যে লিখিত আবেদন জানিয়েছেন ৩ টি পদের মোট ১২ জন প্রার্থী। এদের মধ্যে ইতোমধ্যেই যারা আবেদন করেছেন তাদের মধ্যে চেয়ারম্যান পদে রয়েছেন দেবহাটা উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুজিবর রহমান,সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি,সাবেক উপজেলা চেয়ারম্যান এ্যড সম গোলাম মোস্তফা,মাহবুব আলম খোকন ও বর্তমান উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল গনি। ভাইস চেয়ারম্যান পদে দলীয় কাউন্সিলে প্রতিদ্বন্দ্বিতার আবেদন করেছেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুল হক,যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম মনি ও ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান সবুজ। মহিলা ভাইস চেয়ারম্যান পদে সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান ও মহিলা আওয়ামীলীগের সভানেত্রী মিসেস আমেনা রহমান,আফরোজা পারভীন,প্রিয়াঙ্কা রানী ও জিএম স্পর্শ দলীয় কাউন্সিলে আওয়ামীলীগের মনোনয়নের জন্য প্রতিদ্বন্দ্বিতা করবেন। তাছাড়া কাউন্সিল সুষ্ঠুভাবে সম্পন্নের লক্ষ্যে ইতোমধ্যেই উপজেলা আওয়ামীলীগের পক্ষ থেকে সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে বলেও তিনি জানান। এদিকে আওয়ামীলীগের সিনিয়র নেতৃবৃন্দের অনুরোধে দলীয় কাউন্সিল থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিলেও ভাইস চেয়ারম্যান পদে নির্বাচনে অংশ নেয়ার সিদ্ধান্তে অটল রয়েছেন বলে জানিয়েছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মিজানুর রহমান মিন্নুর।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)