কলারোয়ায় সাংবাদিক সম্মেলনে বিএনপি নেতা সাবেক এমপি হাবিব

কেন্দ্রীয় বিএনপির প্রকাশনা সম্পাদক সাবেক এমপি হাবিবুল ইসলাম হাবিব কলারোয়ায় তাঁর নিজ বাসভবনে উপজেলার বিভিন্ন পত্রিকা ও মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন।

শনিবার রাতে মতবিনিময় কালে তিনি বলেন, মানুষের ভালোবাসা নিয়ে আগামীদিনে কাজ করতে চাই। এজন্য সাংবাদিকদের বস্তুনিষ্ঠ লেখনী আমার জন্য পাথেয়। সংসদ নির্বাচনে জয় লাভ করতে পারলে আগামী দিনে সকলকে সাথে নিয়ে কাজ করতে চাই। তিনি বে সাবেক এমপি হাবিবুল ইসলাম হাবিব, সাংবাদিকদের কাছে আমার দাবি সঠিক সংবাদটি যেন পরিবেশন করা হয়।

সাবেক সংসদ সদস্য স্বাগত বক্তব্যে আসন্ন নির্বাচনের ২০দলীয় জোট তথা জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী বিএনপির কেন্দ্রীয় প্রকাশনা সম্পাদক হাবিব বলেন, ‘২২বছর আগে প্রথম সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলাম। তখন তার বয়স ছিল মাত্র ৩৩ বছর। ছাত্রজীবন থেকে সততা ও নিষ্ঠার সাথে এলাকার উন্নয়নে আর মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছি।

তিনি বলেন, মহান আল্লাহতালা জানেন আমার নামে যে মামলা হয়েছে সবগুলি মিথ্যা। আমি ৬ষ্ঠ বারের মতো সংসদ সদস্য প্রার্থী হিসেবে প্রবীণ-নবীন প্রজন্মের সাংবাদিকদের সামনে এসেছি, আপনাদের সহযোগিতা চাচ্ছি।’

আমি বিগত দিনে সংসদ সদস্য নির্বাচনে জয় লাভ করে এলাকার ৭টি কলেজ ও ৩৭টি স্কুল-মাদরাসা এমপিওভুক্ত করেছি, কোন দল দেখিনি। আবার যদি এমপি হতে পারি তাহলে কলারোয়া তালার উন্নয়নে কাজ করে যাব।

মতবিনিময় সভায় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে সাবেক এমপি হাবিব বলেন, বর্তমান সরকার সুষ্ঠু নির্বাচন করায় অঙ্গীকারাবদ্ধ সেকারণে আমার দল নির্বাচনে অংশ গ্রহণ করছে। তিনি নির্বাচন কমিশনসহ স্থানীয় প্রশাসনের কাছে নির্বাচনী মাঠে সবার জন্য সমান সুযোগ প্রদানের আহ্বান জানান।

এদিকে, রবিবার মনোনয়ন পত্র বাছাই শেষে জেলা রিটার্নিং কর্মকর্তা সাবেক এমপি হাবিবুল ইসলাম হাবিব এর মনোনয়ন পত্র বৈধ ঘোষণা করায় তিনি মহান সৃষ্টিকর্তার দরবারে শুকরিয়া জ্ঞাপন করেন এবং সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক আশরাফ হোসেন, উপজেলা যুবদলের সভাপতি শেখ আব্দুল কাদের বাচ্চু, বিএনপি নেতা সাবেক সেনা সদস্য আব্দুর রাজ্জাক, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মমতাজুল ইসলাম চন্দন প্রমুখ।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)