প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে সাতক্ষীরায় শিক্ষকদের আনন্দ শোভাযাত্রা

শিক্ষা-বান্ধব সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কর্তৃক শিক্ষক-কর্মচারীদের ৫% ইনক্রিমেন্ট ও বৈশাখী ভাতা প্রদানের ঘোষণা দেওয়ায় সাতক্ষীরায় স্বাধীনতা শিক্ষক পরিষদ অভিনন্দন জ্ঞাপন করে আনন্দ শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে জেলা স্বাশিপের আয়োজনে রোববার সকাল সাড়ে ১১টায় সাতক্ষীরা শহীদ আব্দুর রাজ্জাক পার্ক থেকে আনন্দ শোভাযাত্রাটি বের করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় আব্দুর রাজ্জাক পার্কে গিয়ে শেষ হয়। পরে এক সংক্ষিপ্ত আলোচনাসভায় নেতৃবৃন্দ প্রধানমন্ত্রীকে অভিনন্দন জ্ঞাপন করেন।

সাতক্ষীরা জেলা স্বাশিপের সভাপতি প্রভাষক এম. সুশান্ত এর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন,সদর সভাপতি মিম সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক মোঃ হাবিবুর রহমান, দেবহাটা সভাপতি আব্দুল আজিজ, আশাশুনী সাধারণ সম্পাদক মিজানুর রহমান, তালা সভাপতি গোলাম মোস্তফা প্রমুখ। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, মোঃ জাফরুল্লাহ, মোঃ আওছাফুর রহমান, সালেহা আক্তার, আব্দুল্লাহ আল মামুনসহ জেলার সকল নেতৃবৃন্দ, বিভিন্ন উপজেলা ও জেলার সর্বস্তরের শিক্ষক-কর্মচারীবৃন্দ। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন, জেলা আকবর হোসেন ও মোঃ রুস্তম আলী।

এদিকে সকাল সাড়ে ১১টায় প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে সাতক্ষীরায় মাধ্যমিক স্কুল শিক্ষা জাতীয়করণ লেয়াজো কমিটির বর্ণাঢ্য আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

রোববার সাতক্ষীরা শহীদ আব্দুর রাজ্জাক পার্ক থেকে বর্ণাঢ্য আনন্দ মিছিলটি বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পুনরায় রাজ্জাক পার্কে এসে এক সংক্ষিপ্ত আলোচনাসভায় মিলিত হয়। সেখানে জননেত্রী শেখ হাসিনার এ মহতী উদ্যোগকে স্বাগত জানিয়ে বক্তব্য রাখেন, সাতক্ষীরা সদর উপজেলা মাধ্যমিক স্কুল শিক্ষা জাতীয়করণ লেয়াজো কমিটির আহবায়ক রেজাউল করিম, সদস্য সচিব বিএম শামছুল হক, আব্দুল লতিফ, মিজানুর রহমান, আব্দুল জব্বার, আমিনুর রহমান, ইদুজ্জামান ইদ্রিস, আব্দুল্লাহ, মনোরঞ্জন কর্মকার, মাগফুর রহমান, আবুল কালাম, অরুপ কুমার সাহা, কামাল হোসেন প্রমুখ। বক্তারা বলেন, জননেত্রী শেখ হাসিনা শিক্ষাবন্ধব সরকার। তিনি শিক্ষকদের জন্য যে মহনতী উদ্যোগ গ্রহণ করেছেন। তা শিক্ষক সমাজে বিরল হয়ে থাকবে।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)