সুখে-দুঃখে সব সময় ভারত বাংলাদেশের পাশে থাকবে: হর্ষবর্ধন শ্রিংলা

দেবহাটায় নওয়াপাড়ার রামনাথপুর প্রণব মঠে সংবর্ধনা ও ১ কোটি ৫২লাখ ২৩হাজার টাকার উন্নয়নের কাজের উদ্বোধন কালে ভারতের হাই কমিশনার হর্ষবর্ধন শ্রিংলা বলেছেন, সুখে, দুঃখে সব সময় ভারত বাংলাদেশের পাশে থাকবে। তিনি আরো বলেন, বর্তমান সরকারের প্রধান মন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশে চরমপন্থি দমনে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে চলেছে। আপনারা জানেন, ১৯৬৫ সাল থেকে খুলনা টু কোলকাতা ট্রেন চালু ছিল কিন্তু বিগত কয়েক যুগ বছর বন্ধ থাকার পর সেটি আবার চালু হয়েছে। দেশের অর্থনীতিতে অবদান রাখতে দুই বন্ধু রাষ্ট্র তাদের সম্পর্ক উন্নয়ন করতে কাজ করে চলেছে। আর এরই লক্ষ্যে ভারতের প্রধান মন্ত্রী নরেন্দ্র মোদি ও শেখ হাসিনা অসংখ্য উদ্যোগ গ্রহণ করেছেন। এছাড়া আগামী ২০৪১ সালে মধ্যে উন্নত দেশ গড়তে হলে আত্মসামাজিক উন্নয়ন দরকার আর সেটি করতে ভারত বাংলাদেশকে সহযোগীতা করবে।

রবিবার বেলা ২টায় উপজেলার রামনাথপুর প্রণব মঠের সার্বিক ব্যবস্থাপনায় এ সংবর্ধনা প্রদান করা হয়। অনুষ্ঠানে প্রণব মঠের সভাপতি মহানন্দ সরকারের সভাপতিত্ব সংবর্ধিত অতিথি ছিলেন ভারতের হাই কমিশনার হর্ষবর্ধন শ্রিংলা। বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল, অতিরিক্ত পুলিশ সুপার ইলতুৎ মিশ, সহকারী পুলিশ সুপার বিদ্রোহ, সহকারী হাই কমিশনার রাজেশ বর্মণ, উপজেলা চেয়ারম্যান ও মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল গণি, উপজেলা নির্বাহী অফিসার হাফিজ আল আসাদ, দেবহাটা থানার অফিসার ইনচার্জ সৈয়দ মান্নান আলী, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও নওয়াপাড়া ইউপি চেয়ারম্যান মুজিবর রহমান, সহ-সভাপতি শরৎ চন্দ্র ঘোষ, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, দেবহাটা প্রেসক্লাবের সভাপতি আব্দুল ওহাব।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান বাবু, জেলা কৃষকলীগের সভাপতি বিশ্বজীৎ সাধু, বাংলাদেশ প্রণব মঠের অধ্যক্ষ স্বামী দিগ¦জয়ামনন্দজী মহারাজ, ভারতের প্রণব মঠের সভাপতি স্বামী অগ্নীশ্বর মহারাজ, আশাশুনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিএইচও ডাঃ অরুণ কুমার, জেলা পূজা উৎযাপন কমিটির সভাপতি ও রামনাথপুর মঠের উপদেষ্টা মনোরঞ্জন মুখার্জী, উপজেলা পূজা উৎযাপন কমিটির সভাপতি সুভাষ ঘোষ, সাধারণ সম্পাদক নির্মল কুমার মন্ডল, উপজেলা যুবলীগের সাধারণ সম্পদাক বিজয় ঘোষ, নওয়াপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলমগীর হোসেন সাহেব আলী, বাংলাদেশ প্রণব মঠের যুগ্ন-সম্পদক সঙ্গীতানন্দজী মহারাজ, মাদারীপুরের প্রণব মঠের অধ্যক্ষ মহিমান্দজী মহারাজ, সাতক্ষীরা জেলা পুরোহিত ও সেবাইত পরিশিক্ষক নলতা কালী মাতা মন্দিরের পুরোহিত বাবু সঞ্জয় চক্রবতী, রামনাথপুর প্রণব মঠের সহ-সভাপতি দেব প্রসাদ, জগদীশ সরকার, রবীন্দ্র ঘোষ, সদস্য অধির সরকার, গবিন্দ কুমার, রাম প্রসাদ মাল, মহাদেব সরকার, পরিতোষ ঘোষ, রাজু ঘোষ, প্রণব মঠের স্বামী সত্য প্রিয়নন্দীজী, স্থানীয় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী, বিভিন্ন মঠের নের্তৃবৃন্দ ও শত শত ভক্তবৃন্দরা। অনুষ্ঠানটি পরিচালনা করেন ঢাকা উত্তরা কলেজের প্রভাষক মৃত্তঞ্জয় দাস।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)