সাতক্ষীরায় অসহায় প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ

সাতক্ষীরায় সদর উপজেলার অসহায় প্রতিবন্ধী (সুবর্ণ নাগরিক) ব্যক্তিদের মাঝে অত্যাধুনিক হুইল চেয়ার বিতরণ করা হয়েছে। রোবাবার (০৪ নভেম্বর) সকালে সদর উপজেলা প্রশাসনের আয়োজনে সদর উপজেলা চত্বরে প্রধান অতিথি হিসেবে হুইল চেয়ার বিতরণ করেন সাতক্ষীরা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।

এ সময় তিনি বলেন, ‘অসহায় প্রতিবন্ধী ও পঙ্গু মানুষের পাশে দাঁড়ানো প্রতিটি সুস্থ্য মানুষের ইমানী দায়িত্ব। আমি যতদিন বেঁচে থাকবো অসহায় প্রতিবন্ধী ও পঙ্গু মানুষের সেবা করে যাব। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা প্রতিবন্ধী ব্যক্তিদের সুবর্ণ নাগরিকের পরিচয় পত্র দিয়েছেন। অসহায় মানুষের কল্যাণে কাজ করে জননেত্রী শেখ হাসিনা আজ মানবতার মা হিসেবে বিশ্বের দরবারে পরিচিতি পেয়েছেন। প্রতিবন্ধীরা আজ সমাজের বোঝা নয়। অসহায় প্রতিবন্ধী ব্যক্তিদের সমাজের মূলস্রোতধারায় ফিরিয়ে আনতে বিভিন্ন সহায়তা দিয়েছেন জননেত্রী শেখ হাসিনা। এসময় তিনি জননেত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

’এ সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা সমাজসেবা অফিসার মো. রোকনুজ্জামান, জেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মকসুমুল হাকিম, সদর উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মো. আমজাদ হোসেন, সদর উপজেলা প্রকৌশলী মো. সফিউল আজম, যুবলীগ নেতা জিয়াউর বিন সেলিম যাদু জেলা তাঁতীলীগের প্রতিষ্ঠাতা সভাপতি মীর আজহার আলী শাহিন প্রমুখ। এসময় সদর উপজেলার ১৩ জন অসহায় কারও দুই হাত পা নেই আবার কারও দুই পা নেই এমন প্রতিবন্ধী (সুবর্ণ নাগরিক) ব্যক্তিদের মাঝে অত্যাধনিক হুইল চেয়ার বিতরণ করা হয়।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)