দেবহাটায় মুক্তিযোদ্ধা ইয়াছিন আলীর মৃত্যু : রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

দেবহাটায় বীর মুক্তিযোদ্ধা ইয়াছিন আলীর মৃত্যু। রাষ্টীয় মর্যাদায় দাফন সম্পন্ন করা হয়েছে। রবিবার সকাল সাড়ে ১০ টায় উপজেলার মাঘরী গ্রামের বীর মুক্তিযোদ্ধা ইয়াছিন আলী (৭২) নিজ বাস ভবনে বার্ধক্যজনিত কারণে মৃত্যু বরণ করেছেন। ইন্না লিল্লাহী….. রাজেউন।

তিনি সখিপুর ইউনিয়ন মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড, সখিপুর ৯ নং ওয়ার্ড আওয়ামীলীগ ও ঈদগাহ সরকারি প্রাথমিক বিদ্যালয় কার্য্যনির্বাহী পরিষদের সভাপতি হারুন-আর- রশিদের পিতা। মৃত্যু কালে তিনি এক ছেলে ও তিন কন্যা সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছে। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। বাদ আছর মাঘরী জামে মসজিদে জানাজার নামাজ শেষে পারিবারিক কবর স্থানে রাষ্টীয় মর্যাদায় তার দাফন সম্পন্ন হয়। দেবহাটার থানা পুলিশের একটি চৌকশ দল গার্ড অফ অনার প্রদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সভাপতি মুনসুর আহম্মেদ, জেলা জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোশারফ হোসেন মশু, বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ আব্দুল গনি, উপজেলা নির্বাহী অফিসার হাফিজ-আল-আসাদ, দেবহাটা থানার অফিসার ইনচার্জ সৈয়দ মান্নান আলী, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও সখিপুর ইউপি চেয়ারম্যান শেখ ফারুক হোসেন রতন, সদস্য মাহাবুবুল হক, নলতা আহছানীয়া মিশন কর্মকর্তা আকবর হোসেন, মহসিন আলী হালদার, আবুল কাশেম, মাওলানা রফিকুল ইসলাম, মাও. রবিউল ইসলাম, জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডার আবু রায়হান তিতু, উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি আব্দুর রাজ্জাক রনি, ইউনিয়ন যুবলীগের সভাপতি আব্দুর রব লিটু, উপজেলা ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান সবুজ, শ্রমিক লীগের দপ্তর সম্পাদক আজিজুল হক আরিফ, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ন আগবায়ক ও ইউপি সদস্য সাংবাদিক নির্মল কুমার মন্ডল, ইউপি সদস্য হাফিজুর রহমান হাফিজ, কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক আহছান উল্লাহ কল্লোল, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি তৈহিদ হোসেনসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ। জানাজার নামাজ পরিচালন করেন নলতা কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম হাফেজ সামসুল হুদা।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)