কলারোয়ার ভাদিয়ালিতে আওয়ামী লীগ অফিস ভাঙচুর

কলারোয়ার সীমান্তবর্তী উত্তর ভাদিয়ালি গ্রামে আওয়ামী লীগ কার্যালয় ভাঙচুর ও এক বৃদ্ধকে মারপিট করার অভিযোগ উঠেছে।
বুধবার রাত ৯ টার দিকে উত্তর ভাদিয়ালি গ্রামের ফুলতলা নামক বাজারে এ ভাংচুর ও হামলার ঘটনা ঘটে বলে জানা গেছে। এ ঘটনায় থানায় পৃথক দুটি অভিযোগ দাখিল করা হয়েছে।

উত্তর ভাদিয়ালি গ্রামের খালিদ হোসেন থানায় দাখিলকৃত অভিযোগ পত্রে উল্লেখ করেছেন, পূর্ব বিরোধের জের ধরে প্রতিপক্ষরা তার বাবা মোস্তাফিজুর রহমানকে (৬৪) বেপরোয়া মারপিট করে জখম করে। বর্তমানে তিনি কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন।

তিনি আরও উল্লেখ করেন, তাদের প্রতিপক্ষ ভাদিয়ালি গ্রামের ১৮/২০ জন সংঘবদ্ধ হয়ে বুধবার রাতে ফুলতলা বাজারের আওয়ামী লীগ কার্যালয়ে বসে থাকা অবস্থায় তার পিতাকে বেপরোয়া মারপিট করে। তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে স্থানীয়রা কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তির ব্যবস্থা করেন। তার বাবার উপর হামলা চলাকালে হামলাকারীরা ফুলতলা বাজারের আওয়ামী লীগ অফিস ভাঙচুর করে। অফিসের রঙিন টিভিসহ সকল আসবাবপত্রের ক্ষতি সাধন করেন তারা। জাতির জনক বঙ্গবন্ধু ও মাননীয় প্রধানমন্ত্রীর ছবিও ভাংচুর করা হয়। সব মিলিয়ে ১ লক্ষ ১০ হাজার টাকার ক্ষয়-ক্ষতি হয় বলে জানান আহত মোস্তাফিজুর রহমানের ছেলে খালিদ হোসেন। ঘটনার পর পরই খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

একই অভিযোগ তুলে থানায় আর একটি অভিযোগ পত্র দাখিল করেছেন সোনাবাড়িয়া ইউনিয়নের ২ নং ওয়ার্ড সদস্য ও ইউনিয়ন আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আসাদুজ্জামান।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)