নৌকা প্রতীকে ভোট চেয়ে কলারোয়া উপজেলার চেয়ারম্যান স্বপনের নেতৃত্বে বিশাল মটর সাইকেল শোভাযাত্রা

আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট চেয়ে সোমবার এক বিশাল মোটর সাইকেল শোভাযাত্রা করলেন কলারোয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ স্বপন। সকাল ১০ টায় কলারোয়া ফুটবল ময়দান থেকে ব্যতিক্রমী মোটর সাইকেল শোভাযাত্রাটি বের হয়ে তালা উপজেলা পরিষদের সামনে মিলিত হয়। সেখানে তালা ও কলারোয়া উপজেলার সমবেত জনতার উদ্দেশ্যে বর্তমান সরকারের সাফল্য ও উন্নয়ন বিষয়ে বক্তব্য উপস্থাপন করে নৌকা প্রতীকে ভোট চান কলারোয়া উপজেলা চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ স্বপন ও তালা উপজেলা চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার, উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব আরাফাত হোসেন ও সেলিনা আনোয়ার ময়নাসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

এসময় কলারোয়া উপজেলা চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ স্বপন বলেন-দেশ এখন উন্নয়নের রোল মডেল। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার সরকার বাবাবার দরকার। স্বল্প সময়ে যে উন্নয়ন হয়েছে তারমধ্যে উল্লেখযোগ্য যেমন শিশুমৃত্যু মাতৃত্বকালীন মৃত্যুর হার কমেছে। বিদ্যালয়ে শিক্ষার্থী ঝরে পড়া কমেছে। বয়স্ক, বিধবা ও মুক্তিযোদ্ধা সম্মানি ভাতা বাড়ানো হয়েছে। রাস্তা-ঘাট, স্কুল-কলেজ, মাদরসা হাসপাতাল, কৃষি, অর্থনৈতিকসহ বিদ্যুতের ব্যাপক উন্নয়ন হয়েছে। বড় উদাহরণ বৈদেশিক সাহায্য ছাড়াই পদ্মাসেতু নির্মাণ। বঙ্গবন্ধু স্যাটেলাইট উৎক্ষেপন। সবশেষে তিনি বলেন, প্রার্থী যেই হোক, ভোট নৌকায় দিবেন এবং আমার জন্য সকলে দোয়া করবেন।

সমাবেশ শেষে মোটর সাইকেল শোভাযাত্রাটি পাটকেলঘাটা, সাতক্ষীরা শহর হয়ে ফের কলারোয়া ফুটবল ময়দানে এসে শেষ হয়। শোভাযাত্রায় ইউপি চেয়ারম্যান শামছুদ্দীন আল মাসুদ বাবু, ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ (ভারপ্রাপ্ত), ইউপি চেয়ারম্যান শেখ ইমরান হোসেন, ইউপি চেয়ারম্যান মাস্টার নুরুল ইসলাম, ইউপি চেয়ারম্যান আফজাল হোসেন হাবিল, ইউপি চেয়ারম্যান এসএম মনিরুল ইসলাম, ইউপি চেয়ারম্যান মনিরুল ইসলাম মনি, ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল হামিদ সরদার, ইউপি চেয়ারম্যান আসলামুল আলম আসলাম, ইউপি চেয়ারম্যান মাহবুবুর রহমান মফে, ভারপ্রাপ্ত পৌর মেয়র মাস্টার মনিরুজ্জামান বুলবুল, উপজেলা মুক্তযোদ্ধা সংসদের সাংগঠনিক কমান্ডার সৈয়দ আলি গাজী, উপজেলা আ.লীগের দপ্তর সম্পাদক আব্দুর রহমান, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, আওয়ামী যুবলীগের সভাপতি শেখ মাসুমুজ্জামান মাসুম, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান তুহিন, স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক শেখ আশিকুর রহমান মুন্না, যুগ্ম আহবায়ক রেজানুজ্জামান লিটু, যুবলীগ নেতা জুলফিকার, নয়ন হোসেনসহ আওয়ামী লীগ ও এর সকল অঙ্গ সংগঠনের নেতা-কর্মী, সমর্থকবৃন্দ এবং পৌর কাউন্সিলরবৃন্দ অংশ গ্রহণ করেন বলে জানা যায়। উপজেলা চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ স্বপন জানান, বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ড গণ মানুষের সামনে তুলে ধরা ও নৌকা প্রতীকে সমর্থনে গণ জোয়ার সৃষ্টির লক্ষ্যে এই শোভাযাত্রার আয়োজন করা হয়।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)