সাতক্ষীরায় গণমুখী সংঘকে ৭-০ গোলে হারিয়ে টাউন স্পোর্টিং ক্লাবের জয়লাভ

সাতক্ষীরা (ডি.এফ.এ) বাফুফে জেলা ১ম বিভাগ ফুটবল লীগ -২০১৮ এর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। শনিবার বিকালে সাতক্ষীরা জেলা ফুটবল এসোসিয়েশনের আয়োজনে সাতক্ষীরা স্টেডিয়ামে জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি ইঞ্জিনিয়ার সিরাজুল ইসলাম খানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ১ম বিভাগ ফুটবল লীগ-২০১৮ এর উদ্বোধন করেন সাতক্ষীরা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।

এ সময় তিনি বলেন, ‘সাতক্ষীরা জেলার মাটি ক্রীড়াঙ্গনের জন্য উর্বর। দেশের ক্রীড়াঙ্গনে এ জেলার খেলোয়াড়দের প্রতিটি ক্ষেত্রে পদচারণা রয়েছে। মহিলা ফুটবলারদের মধ্যে সাবিনা দেশ সেরা ও সর্বোচ্চ গোলদাতা। অতীতে রাজনৈতিকভাবে অনেক দুর্নাম ছিল। সেটাকে ক্রীড়া সংস্কৃতির মাধ্যমে কাটিয়ে উঠতে পেরেছি আমরা।’

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাতক্ষীরা অতিরিক্ত পুলিশ সুপার মেরিনা আক্তার ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এ.কে.এম আনিছুর রহমান প্রমুখ। এসময় আরো বক্তব্য রাখেন ১ম বিভাগ ফুটবল লীগ-২০১৮ এর চেয়ারম্যান ও জেলা ফুটবল এসোসিয়েশনের সিনিয়র সহ-সভাপতি আহম্মদ আলী সরদার, সাধারণ সম্পাদক ইকবল কবির খান বাপ্পি, ট্রেজারার শেখ মাসুদ আলী, সদস্য আনোয়ার হোসেন, মোমিন উল্লাহ মোহন, শেখ ওলিউর রহমান, আবুল কাশেম বাবর আলী, জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য কাজী কামরুজ্জামান, হাফিজুর রহমান খান বিটু, স.ম সেলিম রেজা প্রমুখ। সাতক্ষীরার প্রথম বিভাগ ফুটবল লীগে অংশ নেওয়া ১০টি ক্লাবকে ৫ হাজার করে নগদ টাকা এবং সদর আসনের সংসদ সদস্য মীর মোস্তাক আহমেদ রবির পক্ষ থেকে ১০টি ক্লাবকে ১০টি ফুটবল উপহার দেওয়া হয়।

উদ্বোধনী খেলায় অংশ নেয় টাউন স্পোটিং ক্লাব বনাম গণমুখী সংঘ। উদ্বোধনী খেলার প্রথামার্ধের খেলায় টাউন স্পোর্টিং ক্লাবের ১০ নং জার্সি পরিহিত খেলোয়াড় সাইদুল পর পর ৩টি গোল করে দলকে এগিয়ে রাখে। দ্বিতীয়ার্ধের খেলায় আরো ৪টি গোল করে টাউন স্পোটিং ক্লাব। আক্রমণ পাল্টা আক্রমণ করে কোন গোলের দেখা পায়নি গণমুখী সংঘ। দ্বিতীয়ার্ধের খেলায় সিদ্দিক -২ টি গোল, সম্রাট ১টি ও রিজভী ১টি গোল করে ফলে গণমুখী সংঘকে ৭-০ গোলে হারিয়ে টাউন স্পোর্টিং ক্লাব জয়লাভ করে। খেলার রেফারীর দায়িত্ব পালন করেন নাসির উদ্দিন, সহকারী রেফারী কাঁনন, পিপুল ও আসাদুজ্জামান আসাদ। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন ফিফা রেফারী তৈয়েব হাসান বাবু।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)