গ্রামে গ্রামে উঠান বৈঠকে সরকার উন্নয়ন তুলে ধরছেন অধ্যাপক রুহুল হক এমপি

আওয়ামীলীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়ন কার্যক্রম ও ভবিষ্যৎ পরিকল্পনা তুলে ধরতে গ্রামে গ্রামে গিয়ে মা-বোনদের সাথে উঠান বৈঠক করছেন সাতক্ষীরা-৩ আসনের সংসদ সদস্য, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি, সাবেক স্বাস্থ্যমন্ত্রী আলহাজ্ব অধ্যাপক ডা. আ ফ ম রুহুল হক।
শনিবারে সাতক্ষীরা জেলার কালিগঞ্জের পূর্ব নলতা, ইন্দ্রনগর ও কাজলা গ্রামের বিভিন্ন পাড়া-মহল্লায় সরকারের বিভিন্ন উন্নয়নের কথা তুলে ধরে তিনি বলেন-আমি জনগণকে জানাতে এসেছি আওয়ামীলীগ সরকার উন্নয়নে বিশ্বাসী। আমরা ক্ষমতায় থাকলে দেশে উন্নয়ন হয়। ক্ষমতার চার বছরে উন্নয়নের ধারাবাহিকতা ধরে রেখেছে শেখ হাসিনা সরকার। আছে জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে গৌরবময় অনেক অর্জন। কৃষি, শিক্ষা, কূটনীতি, বিদ্যুৎ, খাদ্য নিরাপত্তা ও অর্থনীতিতে ঘটেছে সরব বিপ্লব। লাখ লাখ রোহিঙ্গাদের আশ্রয় দিয়ে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা এখন ‘বিশ^ মানবতার জননী’। সরকারের সবচেয়ে বড় সাফল্য ব্যাপক অবকাঠামো উন্নয়ন, জঙ্গি দমন, আইনশৃঙ্খলার উন্নয়ন। গ্রামে গ্রামে প্রতিটি ঘরে ঘরে পৌঁছে যাচ্ছে শেখ হাসিনা সরকারের উন্নয়ন।
বর্তমান সরকারের উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে জনগণের সমস্যা, আগামী দিনের উন্নয়ন ভাবনা ও আগামী নির্বাচন নিয়ে উঠান বৈঠকে বিশেষ আলোচনা হচ্ছে। এ বৈঠকগুলোতে দলের তৃণমূলের নেতা-কর্মীদের পাশাপাশি সাধারণ নারীদের অংশগ্রহণে ভিন্ন মাত্রার আবহ সৃষ্টি হচ্ছে। বৈঠকে অংশগ্রহণকারী সাধারণ মানুষের কাছে জানতে চাওয়া হয় তাদের সমস্যা ও সম্ভাবনার কথা। তাদের চাওয়া ও পাওয়ার বিষয়কে বিশেষ গুরুত্ব দিয়ে অনুষ্ঠিত হচ্ছে এই বৈঠক।
এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, নলতা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ আনিছুজ্জামান খোকন, সিনিয়র সহ-সভাপতি মোঃ তারিকুল ইসলাম, সহ সভাপতি আব্দুল্লাহ মোড়ল, সাধারণ সম্পাদক মোঃ আবুল হোসেন পাড়, সাবেক সভাপতি মাষ্টার শামসুর রহমান, নলতা আহ্ছানিয়া মিশন রেসিডেন্সিয়াল কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ তোফায়েল আহমেদ, নলতা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আনোয়ারুল ইসলাম, কালিগঞ্জ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ সাইফুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফিরোজ শাহরিয়ার প্রমুখ।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)