দেশের উন্নয়নে কারিগরি শিক্ষার বিকল্প নেই– কলারোয়ায় লুৎফুল্লাহ, এম.পি

তালা-কলারোয়ার সংসদ সদস্য ও জনপ্রশাসন মন্ত্রাণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ওয়ার্কার্স পার্টির পলিট ব্যুরো সদস্য এড.মুস্তফা লুৎফুল্লাহ বলেছেন-‘দেশের উন্নয়নে কারিগরি শিক্ষার বিকল্প নেই। হাতেকলমে শিক্ষা নিয়ে সেই জ্ঞানকে ব্যবহারিক পর্যায়ে প্রয়োগ করতে পারলে দেশ ও দশের কল্যান অবধারিত। শিক্ষা জীবন শেষ করে চাকরির জন্য যাতে অপেক্ষা করতে না হয় সেজন্য বাস্তবসম্মত শিক্ষাকে এগিয়ে নিতে হবে।
কলারোয়ার হেলাতলা টেকনিক্যাল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট স্কুল এন্ড কলেজের নতুন ভবন উদ্বোধন ও নবীন বরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন।
মঙ্গলবার দুপুরে কলেজের হলরুমে আয়োজিত অনুষ্ঠানে আ.লীগ নেতৃত্বাধীন মহাজোটের অন্যতম শরিক ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় নেতা মুস্তফা লুৎফুল্লাহ, এম.পি আরো বলেন- ‘সরকার কারিগরি শিক্ষাকে সর্বাধিক গুরুত্ব দিচ্ছে। শিক্ষা মন্ত্রণালয়ের কারিগরি ও মাদরাসা নামে পৃথক বিভাগ গঠন করা হয়েছে। সেই সাথে সরকারি চাকুরির বয়সসীমা ৩৫বছর করার সুপারিশও করা হয়েছে।
প্রতিষ্ঠানের সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার মনিরা পারভীনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ স্বপন, ভাইস চেয়ারম্যান সেলিনা আনোয়ার ময়না।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কেরালকাতা ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল হামিদ সরদার, হেলাতলা ইউনিয়ন চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন, কাজীরহাট ডিগ্রি কলেজের অধ্যক্ষ এসএম সহিদুল আলম, অধ্যক্ষ কবির হোসেন, প্রেসক্লাবের সভাপতি শিক্ষক দীপক শেঠ, প্রধান শিক্ষক আব্দুল আলিম, প্রধান শিক্ষক লুৎফর রহমান খোকন, কলেজের শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক ও স্থানীয় সুধিজন।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)