কালিগঞ্জে সন্ত্রাসী হামলায় বসতঘর ভাংচুর লুটপাট জখম -৪

সাতক্ষীরা কালিগঞ্জের পল্লীতে জমি যায়গা সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের সন্ত্রাসী হামলায় বসতঘর ভাংচুর, লুটপাট সহ চারজন মারাত্মক যখম হয়েছে। এদের মধ্যে দুইজনের অবস্থা আশংকা জনক। ঘটনাটি ঘটেছে ১৭ জুলাই মঙ্গলবার ভোর ৫ টায়।আহত ব্যক্তিরা সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

সরেজমিন ও পুলিশ সুত্রে জানাগেছে, কৃষ্ণনগর ইউনিয়নের রঘনাথপুর মৌজায় ক্রয়সুত্রে মালিকানায় বসবাসরত দঃ রঘুনাথপুর গ্রামের আবু মালাইকার পরিবারের উপর অতর্কিত হামলা চালায় প্রতিপক্ষরা সহ ভাড়াটিয়া সন্ত্রাসী বাহিনী। তারা ফ্লিম স্টাইলে ট্রাকযোগে দখলবাজ নুর আলী সরদারের ছেলে মুজিবর গংদের হয়ে উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের রঘুনাথপুর গ্রামে জমি দখলকে কেন্দ্র করে সন্ত্রাসী হামলার ঘটনাটি ঘটাই।

এ ঘটনায় কালিকাপুর গ্রামের রমজান আলীর ছেলে সিদ্দিকুল ইসলাম (৩৬), দঃ রঘুনাথপুর গ্রামের আবু মালাইকার ছেলে আব্দুল ওয়াদুদ (৩০), নাঈম হোসেন (১৮) ও মৃত শমসের আলী (৮০) সন্ত্রাসীদের চাপাতি, রামদা ও রডের এলোপাতাড়ি আঘাতে হাত ও পা ভেঙে মাথা মারাত্মক রক্তাত্ব যখম করে। এদের মধ্যে সিদ্দিকুল ইসলাম ও নাঈমের অবস্থা আশংকাজনক।

এ সময় সন্ত্রাসী বাহিনী পৃথক দুটি বসতঘর ভাংচুর, লুটপাট তছরুপ করে। ঘটনার সংবাদে থানার উপ পরিদর্শক নিয়াজ মোর্শেদ সহ সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে সকাল সাড়ে ৭ টায় পোছায় এবং যখমীদের দ্রুত চিকিৎসার জন্য হাসপাতালে পাঠায়। আহতদের প্রথমে কালিগঞ্জ হাসপাতাল ও পরে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করে।

এ ব্যাপারে কালিগজ্ঞ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাসান হাফিজুর রহমান বলেন,পুলিশ ঘটনা স্থান পরিদর্শন করেছে । আহতদের কে চিকিৎসার জন্য হাসপাতাালে পাঠানো হয়েছে ।তিনি আরও বলেন ,এব্যাপারে লিখিত কোন অভিযোগ পায়নি । অভিযোগ পেলে আইন গত ব্যবস্থা নেওয়া হবে ।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)