ব্রহ্মরাজপুর পুলিশ ক্যাম্পের নবাগত ইনচার্জের সাথে সাংবাদিকদের মতবিনিময়

সাতক্ষীরা সদরের বিডিএফ প্রেসক্লাবের কর্মরত সাংবাদিকদের সাথে শুক্রবার (১৩ আগস্ট) রাতে ব্রহ্মরাজপুর পুলিশ ক্যাম্পের নবাগত ইনচার্জ এস,আই শেখ মোঃ মিরাজ আহম্মেদ এর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
বিডিএফ প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা মাষ্টার আছাদুল ইসলামের সভাপতিত্বে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন ব্রহ্মরাজপুর পুলিশ ক্যাম্পের এ,এস,আই শিল্লুর রহমান, প্রেসক্লাবের সাবেক সভাপতি শাহাদাৎ হোসেন বাবু, সভাপতি মোঃ আব্দুল হাকিম, সাধারণ সম্পাদক আরশাদ আলী, সাংগঠনিক সম্পাদক আছাদুল ইসলাম, অর্থ সম্পাদক শরীফুল ইসলাম রানা, কার্যকারী সদস্য এস,এম ইসমাইল হোসেন, এম. আর মিঠু, সাংবাদিক আবু সাঈদ, আজিজুল ইসলাম, ইমারত শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুস সামাদ, ব্রহ্মরাজপুর ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক শামসুর রহমান সোনা, ব্রহ্মরাজপুর ইউপি মেম্বর রেজাউল করিম মঙ্গল, ব্রহ্মরাজপুর বাজার বণিক সমিতির সাংগঠনিক সম্পাদক গ্রাম্য চিকিৎসক জিয়াউর রহমান প্রমুখ।
অনুষ্ঠানের শুরুতে নবাগত ইনচার্জ এস,আই শেখ মোঃ মিরাজ আহম্মেদকে বিডিএফ প্রেসক্লাব নেতৃবৃন্দ ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এছাড়া বিডিএফ প্রেসক্লাবের সাবেক সভাপতি শাহাদাৎ হোসেন বাবু এ বছর হজ্ব পালনের উদ্দেশ্যে রওনা হওয়ার প্রস্তুতি নেওয়ায় তাকেও সম্মামনা উপহার প্রদান করা হয়।
মতবিনিময় সভায় নবাগত ইনচার্জ এস,আই শেখ মোঃ মিরাজ আহম্মেদ বলেন, সাংবাদিক ও পুলিশ একে অপরের পরিপূরক। তথ্য আদান-প্রদানের মাধ্যমে উভয়ই অনেক অজানা ঘটনা জানতে পারে। সমাজের আইন-শৃঙ্খলা রক্ষায় তথ্যই আমাদের সহায়ক শক্তি পালন করে। এই এলাকায় মাদক, ইভটিজিং, বাল্য বিবাহ ও নাশকতাকারীদের কোন ছাড় নেই। আপনারা আমাকে এসবের ব্যাপারে তথ্য দিয়ে সহযোগিতা করুন এবং সমাজ থেকে এসব নির্মূলে সহায়তা করুন। এক কথায় কোন অপরাধের সাথে আমার আপোষ নেই। এলাকার কোন নিরীহ ও নিরাপরাধ মানুষ হয়রানী হবে না বলেও তিনি নিশ্চয়তা প্রদান করেন। সবশেষে তিনি তার পেশাগত দায়িত্ব পালনকালে সব মহলের সহযোগিতা কামনা করেন।
সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন বিডিএফ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক এম. আর মিঠু।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)