কালিগঞ্জের প্রতিপক্ষের হামলায় মহিলাসহ দুইজন জখম

সাতক্ষীরা কালিগঞ্জের পল্লীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় ১ মহিলাসহ ২ জন মারাত্বক জখম হয়ে কালিগঞ্জ হাসাপালে চিকিৎসাধিন আছে।ঘটনাটি উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের কালিকাপুর গ্রামে সকাল সাড়ে ৭টায় দিকে ঘটে।

থানা ও প্রত্যাক্ষদর্শি সূত্রে জানাগেছে,কালিকাপুর গ্রামের রমজান সরদারের ছেলে আবু বক্কার সরদারের সাথে পাশ্ববর্তী রঘুনাথপুর গ্রামের আবু বক্কর সরদারের ছেলে নাসির সরদার (৪০) তার ছেলে ইকবাল হোসেন রাজু (২৫) ও বেলায়েত তরফদারের ছেলে আব্দুল হান্নান (৫০) এর সাথে গাছ কাটাকে কেন্দ্র করে বিরোধের সৃষ্ঠি হলে রমজান সরদারের ছেলে আবু বক্কার সরদার ও তার বোন ফজর আলীর স্ত্রী ফতেমা খাতুন (৪৫) কে শ্লীলতাহানীসহ লাঠি ও কোঁদাল দিয়ে কুপিয়ে মারাত্বক ভাবে জখম করে। জখমী ফতেমা বেগমের অবস্থা আসংখ্যা জনক। ঘটনার পর থেকে এ সংবাদ লেখা পর্যন্ত ফতেমা বেগমের জ্ঞান ফেরেনি। এ ঘটনায় পারুলগাছা গ্রামের এন্তাজ আলী সরদারের ছেলে ইয়াছিন আলী সরদার বাদী হয়ে ঘটনায় জড়িতদের বিরুদ্ধে কালিগঞ্জ থানায় এজাহার দায়ের করেছে।

এ ব্যাপারে কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাসান হাফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,ঘটনার তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে ।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)